বিজ্ঞাপন

নিউজিল্যান্ড সিরিজে টাইগারদের টিম স্পন্সর ইভ্যালি

February 22, 2021 | 7:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

আসন্ন নিউজিল্যান্ড সিরিজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর- ইভ্যালি। শুধু তাই নয়, সিরিজে টাইগারদের টিম কিট পার্টনারও তাদেরই সিস্টার কনসার্ন– ইফুড।

বিজ্ঞাপন

সোমবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সম্মেলন কক্ষে এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে বিসিবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। আর ইভ্যালির পক্ষ থেকে চেয়ারম্যান শামিমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ নাসিম, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) আরিফ আর হোসেন। এদিকে টার্ন কমিউনিকেশনের পক্ষে উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক মুত্তাকিম আল তিয়াস।

বিজ্ঞাপন

এক সংক্ষিপ্ত বক্তব্যে বিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা খুবই আনন্দের সাথে জানাচ্ছি যে, নিউজিল্যা্ন্ডের বিপক্ষে বাংলাদেশ তিনটি ওয়ানডে ও তিনটি টি টোয়েন্টি খেলবে। সেখানে ইভ্যালি আমাদের জাতীয় দলের গর্বিত স্পন্সর হিসেবে সম্পৃক্ত থাকবে।’

স্পন্সর প্রতিষ্টানের পক্ষ থেকে দেওয়া বক্তব্যে ইভ্যালি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ নাসিম বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাদের একটি গৌরবান্বিত ইভেন্টে টিম স্পন্সরশিপ হওয়ার সুযোগ আমাদের করে দিয়েছে। এটা আমাদের জন্য উৎসাহ বলেই আমি মনে করি। আমি আমাদের ক্রিকেট দলের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।’

বিজ্ঞাপন

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে ২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বিকেল ৪টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনস যোগে দেশ ছাড়বে ৩৫ সদস্যের টিম টাইগার্স। নিউজিল্যান্ডে পৌঁছে কুইন্সটাউনে ৫ দিনের একটি প্রস্তুতি ক্যাম্প করবে ডমিঙ্গো শিষ্যরা।

সিরিজের প্রথম ওয়ানডে গড়াবে ২০ মার্চ ডুনেডিনে, দ্বিতীয়টি ২৩ মার্চ ক্রাইস্ট চার্চে, তৃতীয় ও শেষটি ২৬ মার্চ ওয়েলিংটনে।

বিজ্ঞাপন

আর টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি গড়াবে ২৮ মার্চ হ্যামিল্টনে। দ্বিতীয়টি ৩০ মার্চ নেপিয়ারে ও তৃতীয়টি ১ এপ্রিল, অকল্যান্ডে।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন