বিজ্ঞাপন

রাজধানীতে ইতালি প্রবাসী যুবকের আত্মহত্যা

February 23, 2021 | 12:01 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জিগাতলার একটি বাসায় ইতালি প্রবাসী জাহিদ হাসান অন্তর (২২) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা।

বিজ্ঞাপন

সোমবার (২২ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সোয়া সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করে।

অন্তরের ছোট ভাই তানভীর হাসান জানান, হাজারীবাগ জিগাতলা পোস্ট অফিস গলিতে নিজেদের তিনতলা বাসা তাদের। তারা তিনতলাতেই থাকে। দুই ভাই এক বোনের মধ্যে অন্তর ছিল বড়। তাদের বাবার নাম জাহাঙ্গীর হোসেন। অন্তর ইতালিতে হোটেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা করে।

বিজ্ঞাপন

তানভীর আরও জানায়, তারা দুই ভাই ও বাবা ইতালি থাকতো। সে এক বছর আগে ইতালি থেকে দেশে আসে। দুইদিন আগে তাদের বাবা ও অন্তর ঢাকায় আসে। বাবা বাইরে ছিল। সন্ধ্যায় মা ডালিয়া ও অন্তর বাসায় ছিল। সন্ধ্যার দিকে অন্তরের রুম ভেতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকির পরও দরজা খুলতে না পেরে সেটা ভেঙে দেখা যায় অন্তর ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলছে। পরে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্তর কী কারণে গলায় ফাঁস দিয়েছে তা বলা যাচ্ছে না। তবে ইতালি থেকে ঢাকায় আসার পর বিষন্নতায় ভুগছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন