বিজ্ঞাপন

নুসরাতকে ডিভোর্স নোটিশ পাঠালেন নিখিল

February 23, 2021 | 12:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সাংসদ হওয়ার পরপরই বেশ ঘটা করেই বিয়েটা সেরেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। ভারতে নয়, তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। কিন্তু ফাটল ধরেছে নুসরাত আর নিখিলের সেই দাম্পত্যে! বেশ কিছুদিন ধরেই টলিউড পাড়ায় শোনা যাচ্ছিল এই গুঞ্জন। তাতে আবার ব্যাপক আলোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা। এবার সেই জল্পনা সত্যি হলো। শোনা যাচ্ছে, নিখিল জৈন নাকি স্ত্রী নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন। ভারতীয় গণমাধ্যম সুত্রে এ খবর জানা গেছে।

বিজ্ঞাপন

নুসরাতকে ডিভোর্স নোটিশ পাঠালেন নিখিল

এদিকে, এই বিষয়ে নুসরাত কিংবা নিখিলের কেউই মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে। ভারতীয় এক সংবাদমাধ্যমে এই নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে বলবেন!…’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এই খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়!

বিজ্ঞাপন

প্রসঙ্গত, টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারোরই। ‘এস ও এস কলকাতা’র প্রিমিয়ারে স্বামী নিখিলকে সঙ্গে করে নিয়ে আসলেও সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে কিন্তু নুসরাতের পাশে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত। এছাড়াও রাজস্থানের রোড ট্রিপ, আজমীঢ় শরীফ থেকে যশরতের একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়া, নজর এড়ায়নি কিছুই।

নুসরাতকে ডিভোর্স নোটিশ পাঠালেন নিখিল

বিজ্ঞাপন

উল্লেখ্য, গেলো ভ্যালেন্টাইনস ডে-তে নিখিল জৈন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে তাতে লিখেছিলেন, ‘ওহ আমি দুঃখিত!… বলছি তুমি কী কথা দিয়েছিলে আমাকে! আর এখন বদলে গিয়ে সম্পূর্ণ এক অন্য, অচেনা মানুষ হয়ে গিয়েছো। কিছু মনে কোরো না, আমি কিন্তু একই আছি!’ নিখিলের সেই পোস্টে নাম না নিলেও নেটজনতার বুঝতে আর বাকি থাকে না যে, তিনি নুসরাতকে উদ্দেশ্য করেই একথা বলেছেন।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন