বিজ্ঞাপন

বগুড়ায় পূর্ব বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা

February 23, 2021 | 12:52 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বগুড়া: শাজাহানপুর উপজেলায় পূর্ব বিরোধের জেরে ফোরকান (৩৫) নামে একজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা বাজার এলাকায় বিকেল সোয়া ৩টার দিকে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে সে মারা যায়।

শাজাহানপুর থানার পরিদর্শক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহত ফোরকান ওই এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের ছেলে। ফোরকানের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। ফোরকান ওই এলাকার আরেক নিহত সন্ত্রাসী শাহীন বাহিনীর অন্যতম সদস্য ছিল।

নিহতের মা শাহানা বেওয়া জানান, তার ছেলে ভালো হয়ে গিয়েছিল। দুপুরে ভাত খেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর প্রতিপক্ষের লোকজন রাস্তা থেকে তাকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ফোরকান।

বিজ্ঞাপন

শাজাহানপুর থানার পরিদর্শক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন জানান, ফোরকান চিকিৎসাধীন অবস্থা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে ফোরকানের আত্মীয় স্বজন থানায় এসেছে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন