বিজ্ঞাপন

পেট্রোম্যাক্সের গ্রুপ বিমা দাবি পরিশোধ করল জেনিথ লাইফ

February 23, 2021 | 11:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেডের গ্রুপ বিমা দাবির ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পেট্রোম্যাক্স এলপিজি‘র হেড অব এইচআর লুতফুন নাহারের কাছে বিমা দাবির ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন জেনিথ লাইফের ভাইস চেয়ারম্যান ও ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান রেজাকুল হায়দার।

চেক হস্তান্তর অনুষ্ঠানে পেট্রোম্যাক্স এলপিজি‘র ব্যবস্থাপনা পরিচালক আনিস সালাউদ্দিন আহমেদ, জেনিথ লাইফের জিএম (এইচআর) ও কোম্পানি সচিব আবদুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

জেনিথ লাইফের ব্যবস্থাপনা পরিচালক এস এম নুরুজ্জামান সারাবাংলাকে বলেন, গত ৯ অক্টোবর পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেডের জুনিয়র এক্সিকিউটিভ (এইচআর) মো. মকসেদুর রহমান মোংলা থেকে খুলনা যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর সব কাগজপত্র হাতে পাওয়ার মাত্র চার দিনের মধ্যে জেনিথ ইসলামি লাইফের পক্ষ থেকে দাবিটি নিষ্পত্তি করা হয়। গ্রুপ বিমা চুক্তির আওতায় মাত্র ২ হাজার ৫০০ টাকা প্রিমিয়ামে ১০ লাখ টাকার বিমা দাবি পরিশোধ করা হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০২০ সালে জেনিথ লাইফ ১৩টি মৃত্যু দাবি বাবদ ১১ লাখ ৬১ হাজার টাকা, আটটি গ্রুপ বিমার দাবি বাবদ ২৮ লাখ ৮২ হাজার টাকা, হাসপাতাল বিমার সাতটি দাবি বাবদ ১ লাখ ৪ হাজার টাকা, ৫৪৭টি এসবি বাবদ ১ কোটি ৬১ লাখ টাকা এবং ১৭টি সারেন্ডার বাবদ ২ লাখ ২২ হাজার টাকা এবং প্রথম একক প্রদান বিমা বাবদ ১ লাখ ৪০ হাজার টাকা পরিশোধ করেছে।

সারাবাংলা/জিএস/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন