বিজ্ঞাপন

সড়ক ছেড়ে দিয়েছে শিক্ষার্থীরা, যান চলাচল শুরু

February 24, 2021 | 4:50 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: চলমান পরীক্ষা পুনরায় চালুর দাবিতে আন্দোলন স্থগিত করেছে সাত কলেজের শিক্ষার্থীরা। শিক্ষা মন্ত্রণালয় দাবি মেনে নেওয়ার সংবাদ পাওয়ার পর রাজধানীর নীলক্ষেত ও সাইন্সল্যাব মোড়ের সড়ক ছেড়ে দিয়েছে শিক্ষার্থীরা। এরপর ওই সড়ক দিয়ে ৭ ঘণ্টা পর যান চলাচল শুরু হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেওয়ার পরপরই যান চলাচল শুরু হয়।

পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, দাবি মেনে নেওয়ার সংবাদ শোনানোর পর শিক্ষার্থীরা সড়ক ছেড়ে দিয়েছে। তারা সড়ক থেকে ঘরে ফিরেছে। এরপর যান চলাচল শুরু হয়েছে। যদিও রাস্তায় অনেক চাপ। দেরিতে হলেও সড়কে যান চলাচল স্বাভাবিক হবে।

তিনি আরও বলেন, প্রত্যেক সড়ক ও সিগন্যালগুলোতে অতিরিক্ত পুলিশ দায়িত্ব পালন করছে। যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে পুলিশ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বুধবার সকাল ৯টার দিকে ঢাকার সাত কলেজের শিক্ষার্থীরা নীলক্ষেত মোড় অবরোধ করে আন্দোলন শুরু করে। পুলিশ একাধিকবার চেষ্টা করেও সড়ক থেকে শিক্ষার্থীদের সরাতে পারেনি। তাদের দাবি ছিল, চলমান পরীক্ষা চালুর দাবি না মানলে সড়কে অবস্থান করবে শিক্ষার্থীরা। পরে দাবি মেনে নেয় শিক্ষা মন্ত্রণালয়। পরে জানানো হয়, পুর্বনির্ধারিত তারিখেই পরীক্ষা চলবে। তবে আজকের পরীক্ষার তারিখ পরে ঠিক করা হবে।

সারাবাংলা/ইউজে/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন