বিজ্ঞাপন

নেত্রকোনায় আহত ব্যবসায়ীর মৃত্যুতে মামলা

February 24, 2021 | 5:15 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নেত্রকোনা: মদন উপজেলায় আহত ব্যবসায়ী হেকিম মিয়া (৫৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে মারা গেছেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় ৩৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করে নিহতের স্ত্রী মোছা. সাজু আক্তার বাদী হয়ে ওই রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত হেকিম মিয়া পৌরসভার চকপাড়ার মৃত মহিম উদ্দিনের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, মঙ্গলবার মদন-কেন্দুয়া সড়কের দেওয়ান বাজার রোডে শ্রমিক নেতা হাবিবুরের ভাই শরীফকে মদন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিটন বাঙালীর লোকজন রামদা দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করে।

বিজ্ঞাপন

এ সময় দেওয়ান বাজারের বাঁশ ব্যবসায়ী হাবিবুরের চাচা হেকিম মিয়া কিল, ঘুষি, লাথিতে আহত হলে পরিবারের লোকজন মদন হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে ময়মনসিংহ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতে তার মৃত্যু হয়।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, হেকিম মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা গেছেন। এ ঘটনায় তার স্ত্রী মোছা. সাজু আক্তার বাদী হয়ে মঙ্গলবার রাতে ৩৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশের ময়নাতদন্ত চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন