বিজ্ঞাপন

সব ধরনের আইন মেনেই বিয়ে করেছি: নাসির-তামিমা

February 24, 2021 | 5:49 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদ না করেই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করার অভিযোগ অস্বীকার করেচছেন তামিমা হোসেন তাম্মি। এক সংবাদ সম্মেলনে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা বলেন, আগের স্বামীকে তালাক না দিয়ে তামিমার দ্বিতীয় বিয়ে করার তথ্যটি মিথ্যা। আইনি প্রক্রিয়ায় যথাযথভাবে তামিমা ও তার প্রথম স্বামী রাকিব হোসেনের বিয়ে বিচ্ছেদ হয়েছে। এরপর সবাইকে জানিয়েই বিয়ে করেছেন নাসির ও তামিমা।

বিজ্ঞাপন

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বনানীতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তামিমা তাম্মিকে ক্রিকেটার নাসির হোসেন বিয়ে করার পর থেকেই তামিমার প্রথম স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদ হওয়া বা না হওয়া নিয়ে চলমান বিতর্কের পরিপ্রেক্ষিতে এই সংবাদ সম্মেলনে হাজির হন এই নবদম্পতি।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে নিজের বক্তব্যে তামিমা তাম্মি বলেন, ‘মিস্টার রাকিব হোসেন (তামিমার প্রথম স্বামী) বলেছেন, তাকে তালাক না দিয়ে আমি নাসির হোসেনকে বিয়ে করেছি। এটা মিথ্যা কথা। আমি তালাকের জন্য আবেদন করেছিলাম ২০১৬ সালে। সেটার অ্যাপ্রুভাল আসে ২০১৭ সালে। সম্পূর্ণ আইনি প্রক্রিয়া মেনেই আমরা পরে বিয়ে করেছি। দুই পরিবারের সবাই বিষয়টি জানতেন।’

এসময় নাসির হোসেন বলেন, ‘আমি জানতাম তার (তামিমা) আগে বিয়ে হয়েছে, বাচ্চা আছে এবং ডিভোর্সও হয়েছে। এসব জেনেই আইনি সব প্রক্রিয়া অনুসরণ করে আমি তাকে বিয়ে করেছি।’

স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম বা অনলাইনে অনাকাঙ্ক্ষিত মন্তব্য না করতে সংবাদ সম্মেলন থেকে সবার প্রতি আহ্বান জানান নাসির হোসেন। সত্যতা যাচাই না করে গণমাধ্যমে কোনো ধরনের সংবাদ পরিবেশন না করতেও অনুরোধ করেন তিনি। একইসঙ্গে তিনি আরও বলেন, তামিমাকে নিয়ে রাকিব হোসেন যা কিছু বলেছেন, তাতে তারা সংক্ষুব্ধ। তারা বিষয়ে মানহানির মামলা দায়েরের জন্য আইনি প্রক্রিয়া অনুসরণ করতে পারেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে নাসির ও তামিমার আইনজীবী বলেন, তামিমা যথাযথ আইনি প্রক্রিয়া অনুসরণ করে রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। এসময় তিনি জানান, উপস্থিত গণমাধ্যমকর্মীরা তালাকের কপি সংগ্রহ করতে পারবেন তাদের কাছ থেকে।

তিনি আরও বলেন, আমি তামিমাকে চার বছর ধরে চিনি। আমার ভালো বন্ধু ছিল সে। এক পর্যায়ে আমাদের প্রেমের সম্পর্ক হয়। তারপর আমরা বিয়ে করেছি। আমরা আমাদের সম্পর্ক নিয়ে কোনো লুকোচুরি করিনি।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসেন নাসির ও তামিমা। জানা যায়, তামিমা এর আগেও বিয়ে করেছিলেন। তার আট বছর বয়সী একটি মেয়ে আছে। এর মধ্যেই তামিমার প্রথম স্বামী রাকিব হোসেন সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমের কাছে দাবি করেন, তাকে তালাক না দিয়েই তামিমা বিয়ে করেছেন নাসিরকে। বিষয়টি নিয়ে রাকিবের সঙ্গে নাসিরের একটি ফোনালাপের রেকর্ডও অনলাইনে ভাইরাল হয়।

এর মধ্যে জানা যায়, তালাক না দিয়েই দ্বিতীয় বিয়ে করায় রাকিব থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন। একই ধরনের আরও দুই ভুক্তভোগীকে নিয়ে রাকিব বিয়ে ও তালাক নিবন্ধন প্রক্রিয়ার ডিজিটালাইজেশনের জন্য আইনি নোটিশও পাঠান সংশ্লিষ্টদের। সবশেষ বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে তিনি নাসির ও তামিমার বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন