বিজ্ঞাপন

সিরাজদিখানে টেঁটাযুদ্ধে ৪ জন টেঁটাবিদ্ধ, আহত আরও ৪

February 24, 2021 | 9:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের একপর্যায়ে দুই পক্ষ টেঁটাযুদ্ধে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের চার জন টেঁটাবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও চার জন।

বিজ্ঞাপন

বুধবার(২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা এলাকায় জহির ও নুর হোসেনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সেই সংঘর্ষ ঘিরে পরে চান্দেরচর গ্রামে জহিরের সমর্থন ইস্রাফিল ও নুর হোসেনের সমর্থক কামিজুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

চান্দেরচরের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আহতরা হলেন— চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাদর মিয়া (৫২), হাবিব ধেন্দার ছেলে আখির ধেন্দা (৩২), কান্দু মিয়ার ছেলে নিলু মিয়া (৫৫) ও রফিকুল ইসলামের ছেলে মৃদুল মিয়া (৩৪)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মৃদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভোর ৬টায় কয়রাখোলা এলাকায় জহির ও নুর হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে সেই সংঘর্ষ ছড়িয়ে পড়ে চান্দেরচর গ্রামে। বর্তমানে কয়রাখোলা ও চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালালউদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা আছে। আমি নিজেও ঘটনাস্থলে আছি।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন