বিজ্ঞাপন

৭ কলেজের স্থগিত পরীক্ষার নতুন রুটিন প্রকাশ

February 24, 2021 | 10:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের স্থগিত দুটি পরীক্ষার তারিখ পরিবর্তন করে ৭ মার্চ ও ১৩ মার্চ করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৪ ফেব্রুয়ারি) পরীক্ষা নিয়ন্ত্রক বাহলুল হক চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। চতুর্থ বর্ষের আজকের (বুধবারের) পরীক্ষা ৭ই মার্চ ও তৃতীয় বর্ষের আগামীকাল বৃহস্পতিবারের পরীক্ষা ১৩ মার্চ অনুষ্ঠিত হবে। বাকি পরীক্ষাগুলো আগের সূচি অনুযায়ী হবে।

শিক্ষার্থীদের আন্দোলন ও পরীক্ষার দাবি মেনে নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। জরুরি সংবাদ সম্মেলনে এসে শিক্ষামন্ত্রী দীপু মনি জানান, স্থগিতাদেশ উঠিয়ে পূর্ব রুটিন অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে। যার ফলে নতুন রুটিন প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় সাত কলেজের অধ্যক্ষ ও সংশ্লিষ্ট ডিনকে নিয়ে পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেওয়ার পরপরই বিক্ষোভে নামে শিক্ষার্থীরা। বুধবার দ্বিতীয় দিনের মতো অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। বুধবার সকাল নয়টা থেকে নীলক্ষেত মোড়ে কয়েক শ শিক্ষার্থী অবস্থান নেন। পরে শিক্ষা মন্ত্রণালয় থেকে বুধবার বিকেলেই বৈঠক করে সাত কলেজের চলমান পরীক্ষা বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন