বিজ্ঞাপন

সৈয়দ আপন আহসানের আড্ডায় নাসিরুদ্দিন ইউসুফ

February 25, 2021 | 4:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

শনিবার (২৭ ফেব্রুয়ারি) ‘স্টার টক্’র এই আড্ডায় অতিথি হিসেবে থাকবেন বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব নাসিরুদ্দিন ইউসুফ।

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, ‘বাংলাদেশের জন্মের সঙ্গে তার নাম জড়িয়ে; তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। কিন্তু তার সংগ্রাম তিনি ১৯৭১-এই শেষ মনে করেননি। যে কোনো সামাজিক আন্দোলনে তিনি আজও সম্মুখসারির এক যোদ্ধা। তার মূল হাতিয়ার সংস্কৃতি- কখনো তা থিয়েটার, কখনো বা চলচ্চিত্র। তারই হাত ধরে বাংলাদেশের গ্রাম থিয়েটার পেয়েছে এক অন্য পরিচয়। আবার নিজস্ব কৃষ্টির উপস্থাপনায় বাংলার থিয়েটার, বিশ্ব মঞ্চে নজর কেড়েছে ভিনভাসী বোদ্ধা দর্শকশ্রেণীর- নাসিরুদ্দিন ইউসুফ। আগামী স্টার টক-এর অতিথি, কথা হবে ভিন্ন চিন্তার সৃজনশীল এই সাহসী মানুষটির সাথে। আমরা নিশ্চিত, বরাবরের মতোই নাসিরুদ্দিন ইউসুফ-এর সঙ্গে আলাপচারিতা থেকে তরুণ প্রজন্ম পাবে সঠিক পথের সন্ধান, নতুন আলোর দিশা। আশা করি আপনারাও থাকবেন আমাদের সাথে।’

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ২৭ ফেব্রুয়ারি (শনিবার) রাত ১০টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন