বিজ্ঞাপন

এবার নিজেকে শ্রীদেবীর সঙ্গে তুলনা কঙ্গনার

February 25, 2021 | 10:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘শ্রীদেবীর পর ইন্ডাস্ট্রিতে আমিই একমাত্র অভিনেত্রী যে কিনা কৌতূক অভিনয়ের ক্ষেত্রেও পারদর্শী’, আবারও এমন এক মন্তব্য করলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। কিছুদিন আগেই নিজেকে মেরিল স্ট্রিপ ও ‘ওয়ান্ডার ওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে তুলনা করেছিলেন তিনি। এবার শ্রীদেবীর সঙ্গে নিজের তুলনা করে আবার খবরের শিরোনামে কন্ট্রোভার্সি কুইন।

বিজ্ঞাপন

২০১১ সালে মুক্তি পেয়েছিল আনন্দ এল রাই পরিচালিত ‘তনু ওয়েডস মনু’। এই ছবি কঙ্গনার কেরিয়ার পালটে দেয়। নিজের অভিনয় দক্ষতার জোরে দর্শক ও সমালোচকদের মন জিতে নেন কঙ্গনা। সেই ছবি সদ্য ১০ বছর পূর্ণ করেছে। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন এই অভিনেত্রী। পোস্টে পরিচালক আনন্দ এল রাইকে ধন্যবাদ দিয়ে তিনি লিখেছেন, এই ছবির দিয়েই মেইনস্ট্রিম অথচ কমেডি ঘরানায় প্রবেশ করতে পেরেছিলেন তিনি। ‘কুইন’ ও ‘দত্তো’ ছবি দিয়ে নিজের কমেডি সেন্স আরও নিখুঁত করার চেষ্টা করেছেন। এরপেরই কঙ্গনা অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে একই আসনে বসিয়েছেন নিজেকেও।

বিজ্ঞাপন

এরপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও একটি পোস্ট দেন। যেখানে লিখেছেন, ‘পরিচালক আনন্দ এল রাই ও চিত্রনাট্যকার হিমাংশু শর্মা যখন তাদের কেরিয়ার নিয়ে সমস্যার মধ্যে, তখন আমার কাছে এই ছবির গল্প নিয়ে আসেন। আমি ভেবেছিলাম, তাদের কেরিয়ার তৈরি করে দিতে পারব। কিন্তু তারাই আমার কেরিয়ার তৈরি করে দিলেন। কেউ বলতে পারবে না কোন ছবি চলবে আর কোনটা চলবে না। সবটাই ভাগ্য। আমি ধন্য, ভাগ্য আমার সঙ্গে রয়েছে।’

এবার নিজেকে শ্রীদেবীর সঙ্গে তুলনা কঙ্গনার

বিজ্ঞাপন

কঙ্গনার এই পোস্টের পরেই নেটিজেনদের মধ্যে আলোচনা-সমালোচনা শুরু হয়ে যায়। অনেকে প্রশ্ন তোলেন, কেন কঙ্গনা শুধু নিজের নাম নেন। বলিউডে কমিক রোলে জুহি চাওলা, করিশ্মা বা করিনার মত অভিনেত্রীরাও অভিনয় করেছেন। আসলে নিজের ঢাক নিজেই পিটিয়েছেন এই অভিনেত্রী। বরাবারই নানা ইস্যুতে সরব থাকার চেষ্টা। কঙ্গনা যে নিজের বিজ্ঞাপনে নিজেই সদাব্যস্ত থাকতে ভালবাসেন, তাই আবার বুঝিয়ে দিলেন বলে মনে নেটিজেনরা।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন