বিজ্ঞাপন

এমবাপের জোড়া গোলে বড় জয় পিএসজির

February 27, 2021 | 11:52 pm

স্পোর্টস ডেস্ক

দলের প্রধান তারকা নেইমার জুনিয়রের অনুপস্থিতিতে দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন কিলিয়ান এমবাপে। আর কোনোভাবেই পিএসজিতে নেইমারের অভাব বুঝতে দিচ্ছেন না তরুণ এই ফ্রেঞ্চ তারকা। লিগ ওয়ানে দিহনের বিপক্ষে জোড়া গোল করে দলকে এনে দিয়েছেন ৪-০ গোলের বিশাল জয়। পিএসজির হয়ে বাকি দুটি গোল করেন ময়েস কিন আর পেরেইরা।

বিজ্ঞাপন

খেলা শুরুর মাত্র ছয় মিনিটের মাথায় ময়েস কিনের গোলে লিড নেয় পিএসজি। আর ৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন কিলিয়ান এমবাপে। এরপর ৫১ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপে আর শেষ দিকে পেরেইরার গোলে ৪-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

ঘড়ির কাঁটায় ম্যাচের সময় ছয় মিনিট ছুঁতে না ছুঁতেই আবদৌ ডায়ালোর অ্যাসিস্ট থেকে গোল করে পিএসজিকে লিড এনে দেন ময়েস কিন। এরপর ম্যাচের সময় আধা ঘণ্টা ছুঁতেই দিহনের ডি বক্সের ভেতর দিহন ডিফেন্ডার সেলিনা হাত দিয়ে বল রুখে দিলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। এর মাত্র মিনিট ছয় পরে জুলিয়ান ড্রাক্সলার গোল করলেও তা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।

বিজ্ঞাপন

প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে শেষ করে বিরতিতে যায় পিএসজি। দ্বিতীয়ার্ধে ফিরেও গোল ক্ষুধা দেখায় প্যারিসের ক্লাবটি। একের পর এক আক্রমণ করতে থাকে দিহনের রক্ষণে। যা ভাঙতে দ্বিতীয়ার্ধে সময় নেয় মাত্র পাঁচ মিনিট। রাফিনহার অ্যাসিস্ট থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে দলের ব্যবধান ৩-০ করেন কিলিয়ান এমবাপে।

এরপর ম্যাচের ৭৪ মিনিটে দ্বিতীয়বারের মতো ড্রাক্সলারের করা গোল বাতিল হয় অফসাইডের কারণে। এরপর ম্যাচের শেষ দিকে এসে ড্রাক্সলারের অ্যাসিস্ট থেকে দানিলো পেরেইরা গোল করে পিএসজিকে ৪-০ গোলের জয় এনে দেন।

বিজ্ঞাপন

এই জয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। ২৭ ম্যাচে ১৮ জয়, তিন ড্র আর ছয় হারে ৫৭ পয়েন্ট পিএসজির। আর এক ম্যাচ কম খেলে লিলে ৫৮ পয়েন্ট নিয়ে অবস্থান করছে শীর্ষে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন