বিজ্ঞাপন

সংঘর্ষের পর ঢামেক থেকে ৭ জনকে ধরে নিয়ে গেছে পুলিশ

February 28, 2021 | 2:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের পর ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগ থেকে সাতজনকে ধরে নিয়ে গেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৫ফেব্রুয়ারি) বেলা একটার দিকে হাসপাতালের জরুরি বিভাগের গেট থেকে তাদের ধরে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, হাসপাতাল এরিয়া থেকে ৮-১০ জনকে ধরে নিয়ে আসা হয়েছে। যাচাই-বাছাই করা হচ্ছে। যাচাই করার পর বোঝা যাবে এরা কারা।

এর আগে কারাবন্দি লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে আয়োজিত সমাবেশে সংঘর্ষের ঘটনায় সাংবাদিক পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

আহতদের মধ্যে রয়েছেন এটিএন বাংলার সিনিয়র ক্যামেরাম্যান শেখ মো. মামুন, বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিবুন্নবী সোহেল, কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইদ মো. জুয়েলসহ ২০ জন। এদের মধ্যে দুইজন পুলিশ সদস্যও রয়েছেন।

আহত ঢাবি জসিম উদ্দিন হলের সিনিয়র সহ-সভাপতি আবিদ খান বলেন, লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে তারা আজকে প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ করছিল। এ সময় পুলিশ তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে।

তিনি আরও বলেন, আজকের বিক্ষোভ সমাবেশে শান্তিপূর্ণ ছিল। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের প্রতিবাদও করা হয়েছে এই সমাবেশে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন