বিজ্ঞাপন

বাংলাদেশের যত অর্জন সবকিছুর সঙ্গে আ. লীগ জড়িত: তথ্যমন্ত্রী

February 28, 2021 | 5:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের যত অর্জন সবকিছু সঙ্গে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম। বাংলাদেশ আওয়ামী লীগ শুধুমাত্র স্বাধীনতা নেতৃত্বদানকারী সংগঠন নয়, আওয়ামী লীগের নেতৃত্বে এ দেশের সকল অর্জন হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘আমরা আর কয়দিন পর স্বাধীনতার ৫০ বছর উদযাপন করতে যাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি। এরই মধ্যে গত পরশুদিন রাতে এই স্বাধীনতার ৫০ বছর পূর্তির পূর্বক্ষণে আরেকটি অর্জন শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। সেটি হলো বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। এখন আর বাংলাদেশে দরিদ্র দেশ নয়।’

সম্মেলনে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলালের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, সংসদ সদস্য ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন, সাবেক এমপি আব্দুল মালেকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সভা শেষে নৃপেন্দ্র নাথ দত্ত দুলাকে সভাপতি ও আক্কাস আলীকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট আত্রাই উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন