বিজ্ঞাপন

সুস্থ হলেও প্রস্তুত নন হ্যাজার্ড-বেনজেমা

March 1, 2021 | 12:11 pm

স্পোর্টস ডেস্ক

চলতি ২০২০/২১ মৌসুমে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদকে ইনজুরি সমস্যা নিয়ে বেশ ভুগতে হচ্ছে। দলের প্রধান একাদশ সাজাতেই হিমশিম খেতে হচ্ছে জিজুকে। তবে এবার আশা দেখছেন জিদান। ইনজুরি কাটিয়ে দলে ফেরার বেশ কাছে দুই তারকা ফরোয়ার্ড করিম বেনজেমা এবং এডেন হ্যাজার্ড। তবে তারা সুস্থ হলেও এখনও ম্যাচ খেলার জন্য প্রস্তুত নন বলে জানিয়েছেন জিদান।

বিজ্ঞাপন

আজ রাতে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামছে জিদানের দল। আগামি সপ্তাহে মাদ্রিদ ডার্বিতে লিগ লিডার অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা। ধারণা করা হচ্ছে ওই ম্যাচেই মাঠে দেখা যেতে পারে এডেন হ্যাজার্ড ও বেনজেমাকে। তবে জিদান জানালেন ভিন্ন কথা। তার মতে এখনও প্রস্তত নন এই দুই তারকা।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদসম্মেলনে জিদান জানালেন, ‘বেনজেমা এবং হ্যাজার্ড দুইজনই এখন আগের থেকে ভাল আছে। কিন্তু তারা এখনও মাঠে নামার জন্য প্রস্তুত না। আমি আসলে কোনো দিন তারিখ বলতে পারছি না যে ঠিক কবে তারা সুস্থ হয়ে মাঠে ফিরবে। তবে আগে তারা সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরলে তবেই মাঠে ফিরবে।’

লা লিগায় বর্তমানে তিন নম্বরে অবস্থান করছে জিদানের রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে বার্সেলোনা এক পয়েন্ট বেশি নিয়ে অবস্থান করছে দুইয়ে। রিয়াল সোসিয়েদাদকে হারাতে পারলেই আবারও দ্বিতীয় স্থান পুনরুদ্ধার হবে চ্যাম্পিয়নদের। তবে লা লিগার শিরোপা জয়ের দৌড় এখনও শেষ হয়নি বলেই মনে করছেন জিজু।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘দেখুন এখন লা লিগা জয়ের লড়াইয়ে রয়েছে তিনটি দল। কাল এটা দুই দলের হতে পারে আবার পরশু সেটি চার দলের লড়াই হয়ে যাবে। আমাদের নিজেদের কাজটা করে যেতে হবে। আমাদের লক্ষ্য আজ রাতের ম্যাচটা জেতা। এখনও লা লিগা জয়ের দরজা সবার জন্য খোলা রয়েছে। অনেক পয়েন্ট রয়েছে তুলে নেওয়ার জন্য।’

স্প্যানিশ লা লিগায় ২৪ ম্যাচে ১৮ জয়, চার ড্র আর দুটি হারে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২৫ ম্যাচে ১৬ জয়, পাঁচ ড্র আর চার হারে ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা আর ২৪ ম্যাচে ১৬ জয়ে ৫২ পয়েন্ট নিয়ে তিনে আছে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন