বিজ্ঞাপন

বাইরের শক্তির প্রভাবে পেনাল্টি পাইনি: শোলশায়ার

March 1, 2021 | 1:47 pm

স্পোর্টস ডেস্ক

স্ট্যামফোর্ড ব্রিজে তখন ম্যাচের ১৪ মিনিট চলছে চেলসি গোলরক্ষক এডুয়ার্ড মেন্ডি বল রুখে দিয়েছেন। আর তখনই ফিরতি বল হাতে লাগে ক্যালাম হাডসন-ওডোইয়ের। সঙ্গে সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা আবেদন করতে শুরু করেন, এরপর ভিএআরের সাহায্য নেন রেফারি। তবে ভিএআর দেখেও রেফারি আনেননি তার সিদ্ধান্তের। শেষ পর্যন্ত পেনাল্টি দেননি, তাতেই বেশ চটেছেন ইউনাইটেড বস শোলশায়ার।

বিজ্ঞাপন

চেলসির বিপক্ষে গোলশূন্য ড্র করে তাই তো রাগ উগড়ে দিলেন ওলে গানার শোলশায়ার। ম্যাচ শেষে সাংবাদিকদের জানালেন কেনই বা ভিএআর দেখার পরেও পেনাল্টি দেওয়া হলো না।

শোলশায়ার বলেন, 'এটা অবশ্যই পেনাল্টি ছিল। আমি এটা নিয়ে কিছুতা চিন্তাগ্রস্ত। আমুরা এই ধরনের পেনাল্টি পাই না। আমাদের বিপক্ষেও অনেকবার পেনাল্টি পাওয়া নিয়ে সমালোচনা উঠেছে।'

বিজ্ঞাপন

এর আগে লিভারপুল বস ইয়্যুর্গেন ক্লপ এবং সাবেক চেলসি বস ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড প্রশ্ন তুলেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের পেনাল্টি সংখ্যা নিয়ে। গত মৌসুমের শুরু থেকে রেড ডেভিলসরা মোট ২২টি পেনাল্টি পেয়েছে। যা অন্যান্য ক্লাবের থেকে কমপক্ষে চারটি বেশি।

এ ব্যাপারে শোলশায়ার বলেন, 'আমি রেফারিদের সম্পূর্ণ সম্মান করি এবং তাদের ওপর আস্থা রাখি কিন্তু আমি রেফারির এমন সিদ্ধান্তে বেশ বিস্মিত হয়েছি। এটা সম্পূর্ণ বাইরের শক্তির প্রভাব। মাগুয়েরকে নিয়ে তাদের ওয়েবসাইটে দেওয়া তথ্যও রেফারিদের ওপর প্রভাব রাখে।'

বিজ্ঞাপন

'দেখুন খালি চোখে দেখলেও দেখবেন এটা হ্যান্ডবল ছিল। কিন্তু আপনি মনে করছেন এটা আমাদের খেলোয়াড়রা করেছে। তারা চিৎকার করছিল যে এটা আমাদের খেলোয়াড়রা করেছে কিন্তু ভিএআরে দেখা গেল এটা তাদের খেলোয়াড়রা করেছে। আর এই সিদ্ধান্তটাই আমাদের দুই পয়েন্ট নিয়ে গেল।'-যোগ করেন শোলশায়ার।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন