বিজ্ঞাপন

ইংল্যান্ড সিরিজ থেকে সরে দাঁড়ালেন বুমরাহ

March 2, 2021 | 12:15 pm

স্পোর্টস ডেস্ক

আগামি ৪ মার্চ শুরু হবে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার চতুর্থ ও শেষ টেস্ট। আর ১২ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। তবে এর মধ্যেই হঠাতই জাসপ্রিত বুমরাহ সিরিজ থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজের নাম প্রত্যাহার করে নিলেন। এরপর তাকে ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেয়া হয়।

বিজ্ঞাপন

২০ মার্চ পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে ২৩ তারিখ শুরু হবে ওয়ানডে সিরিজ। যেটি অনুষ্ঠিত হবে জৈব সুরক্ষা বলয়ে। কোয়ারেনটাইন নীতিমালার কারণে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজ’ মনে করছে, ওয়ানডে সিরিজেও এই ডানহাতি পেসারকে পাবে না স্বাগতিকরা।

ফলে বেশ লম্বা সময়ের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকতে হচ্ছে বুমরাহকে। এতে করে নতুন ক্রিকেটারদের পরখ করে দেখার সুযোগ পাবে ভারতের টিম ম্যানেজমেন্ট। যদিও বুমরাহর পরিবর্তে টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলে কে খেলবেন তা এখনো নিশ্চিত নয়।

এদিকে দিবা-রাত্রির তৃতীয় টেস্টে প্রথমবারের মতো নিজের ঘরের মাঠ আহমেদাবাদে খেলতে নেমেছিলেন বুমরাহ। মাত্র দুইদিনে শেষ হওয়া টেস্টে খুব বেশি ওভার বল করার সুযোগ হয়নি তাঁর। কয়েক ওভার বল করে ছিলেন উইকেটশূন্য।

বিজ্ঞাপন

এর আগে চেন্নাইয়ে অনুষ্ঠিত সিরিজের প্রথমে টেস্টে ৪ উইকেট পেয়েছিলেন এই ভারতীয় পেসার। এরপর দ্বিতীয় টেস্টে তাঁকে বিশ্রামে রেখেছিল টিম ম্যানেজমেন্ট। বিশ্রাম শেষে ফিরেছিলেন তৃতীয় টেস্টের একাদশে।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন