বিজ্ঞাপন

আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

March 2, 2021 | 8:41 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: মোবাইল ফোন আইটেলের ‘আইটেল গ্র্যান্ড মিটআপ ২১ উইথ আফরান নিশো’ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইটেল মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেতা আফরান নিশো।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজধানী ঢাকার সিক্স সিজন হোটেলে এই মিটআপ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, হেড অব মার্কেটিং আসাদুজ্জামান, বিজনেস হেড মো. শফিউল আলম, মোহাম্মদ আবু সায়েম, রেজা হাসানসহ আইটেল বাংলাদেশের ঊধ্বর্তন কর্মকর্তারা।

অনুষ্ঠানে আইটেলের ভিশন সিরিজের নতুন হ্যান্ডসেট ভিশন ২ নিয়ে আলোচনা করা হয় এবং এর সঙ্গে দেশের বাজারে আইটেলের অবস্থান ও সাফল্য সম্পর্কে প্রেজেন্টেশন দেখানো হয় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের। আফরান নিশো আইটেল বাংলাদেশের সঙ্গে নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন। পাশাপাশি আইটেল মোবাইলের জনপ্রিয়তা এবং ব্র্যান্ডটি সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেন।

বিজ্ঞাপন

অভিনেতা আফরান নিশো বলেন, ‘আমি আইটেলের সঙ্গে কাজ করতে পেরে একদিকে আনন্দিত, অন্যদিকে খুশিও। কারণ ব্র্যান্ডটি সারাদেশে বেশ জনপ্রিয়। এই জনপ্রিয় ব্র্যান্ড নিয়ে আমি আরও এগিয়ে যেতে চাই। এরই মধ্যে আইটেলের সঙ্গে দু’টি প্রজেক্ট নিয়ে কাজ করেছি। আমার অভিজ্ঞতা থেকে বলতে চাই, ব্র্যান্ডটি অনেক মানুষের পছন্দের তালিকাতে রয়েছে।’

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘আফরান নিশোর সঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। আফরান নিশো যেমন সারাদেশে সব স্তরের মানুষের মধ্যে খুবই জনপ্রিয় একজন মডেল ও অভিনেতা, তেমনি আইটেল মোবাইলও সারাদেশের সব স্তরের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা গত বছরগুলোতে আমাদের সাংবাদিক ভাই ও তরুণ ইউটিউবারদের কাছ থেকে দারুণ সহযোগিতা পেয়েছি। আমার বিশ্বাস, আমরা সবাই একসঙ্গে থেকে আইটেলকে আরও বহু দূর নিয়ে যেতে পারব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন