বিজ্ঞাপন

জামিন পেয়েছেন বার্তোমেউ

March 2, 2021 | 9:56 pm

স্পোর্টস ডেস্ক

জামিন পেয়েছেন গ্রেফতার হওয়া বার্সেলোনার সদ্য সাবেক হওয়া সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। ‘বার্সাগেট’ কেলেঙ্কারির কারণে গত সোমবার নিজ বাসা থেকে গ্রেফতার হয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার বার্তোমেউ-এর সঙ্গে গ্রেফতার হয়েছিলেন ক্লাবটির দুই পরিচালক অস্কার গ্রাউ ও রোমান গোমেজ পন্তি ও পরামর্শদাতা জুমি মাসফেরার। আজ মঙ্গলবার (২ মার্চ) জামিন পেয়েছেন তারাও।

গত বছরের ফেব্রুয়ারিতে স্প্যানিশ রেডিও কাদেনা সেরা দাবি করেছিল, বার্সেলোনার সাবেক ও বর্তমান তারকাদের ভাবমূর্তি নষ্ট করতে ‘আইথ্রি’ নামের একটা প্রতিষ্ঠানকে ভাড়া করেছেন বার্তোমেউ। লিওনেল মেসি, জেরার্ড পিকে, পেপ গার্দিওলা, জাভি, কার্লোস পুয়েলদের মতো ফুটবলারদের নামে কুৎসা রটানোই ছিল ‘আইথ্রি’র কাজ। তালিকায় নাকি মেসির স্ত্রীর নামও ছিল।

তবে পরে এই অভিযোগ অস্বীকার করে বিবৃতি দেন বার্তোমেউ। একটা পর্যায়ে বার্সেলোনার সভাপতির পদ থেকে পদত্যাগ করেন তিনি। পরবর্তিতে ঘটনাটি ‘বার্সেগেট’ নাম পায়।

বিজ্ঞাপন

তবে বিষয়টি নিয়ে তদন্ত চালিয়েই যাচ্ছিল বার্সেলোনার পুলিশ ফোর্স ‘মোসোস দেসকাদ্রা’। সেই তদন্তের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছিল বার্তোমেউদের।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন