বিজ্ঞাপন

মিস ইউনিভার্স বাংলাদেশের চূড়ান্ত পর্বের সেরা ১০ নির্বাচিত

March 4, 2021 | 4:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সৌন্দর্য্য এবং প্রতিভার সম্মিলনে আন্তর্জাতিক প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০- এর চূড়ান্ত পর্বে উঠে এলেন সেরা দশ প্রতিযোগী। আগামী ১৬ই মে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য  ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল পর্বে বাংলাদেশ-এর প্রতিনিধিত্ব করার জন্য লড়বেন এই ১০ প্রতিযোগী।

বিজ্ঞাপন

নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগী হলেন অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম তিফা।

আর টিভি-র স্টুডিও-তে অনুষ্ঠিত সেরা ১০ বাছাই পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান, ফ্যাশন হাউজ জুরহেম এর প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর মেহরুজ মুনির এবং ব্র্যাক ইউনিভারসিটি-র আন্তর্জাতিক বিষয়ের ম্যানেজার আইরিন সমার তিলগার । মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম জানান এঁরাই থাকবেন চূড়ান্ত পর্বের বিচারকের আসনে।

বিজ্ঞাপন

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার প্রেসিডেন্ট মোস্তফা রাফিকুল ইসলাম ডিউক জানান, আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগীতার ৬৯তম আসরের মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এবারের মুকুট বিজয়ী।

বাংলাদেশ –এ দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে আয়োনজনটি। এই আয়োজন নিয়ে তৈরি অনুষ্ঠান আগামী ৯ মার্চ হতে প্রচারিত হবে আর টিভি-তে।

বিজ্ঞাপন

১১ই জানুয়ারি, ২০২১ প্রেস কনফারেন্সের দ্বারা শুরু হয় এই বিউটি পেজেন্টের কার্যক্রম। বৈশ্বিক মহামারীর কারণে ২০২০ সালের মূল আয়োজনের সময় কিছুটা পরিবর্তন করে ২০২১ এ নেয়া হয়। 'মিস ইউনিভার্স ২০২০' এবারের মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন