বিজ্ঞাপন

করোনা ভীতি উড়িয়ে গড়াচ্ছে বাংলাদেশ আয়ারল্যান্ড সিরিজ

March 7, 2021 | 12:16 am

স্পেশাল করেসপন্ডেন্ট

সব শঙ্কা উড়িয়ে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ। (রোববার ৭ মার্চ) পূর্ব নির্ধারিত সময়েই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী আইরিশদের মধ্যকার সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

গত শুক্রবার (৫ মার্চ) পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ চলাকালীন এক আইরিশ ক্রিকেটারের শরীরে করোনা ধরা পড়লে সঙ্গে সঙ্গে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

এরপর আক্রান্ত ক্রিকেটারসহ দু ‘দলের অন্যান্য ক্রিকেটারদেরও আইসোলেশনে রেখে শনিবার (৬ মার্চ) করোনা পরীক্ষা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। রাত সাড়ে দশটায় পাওয়া প্রতিবেদনে জানা যায়, ওই ক্রিকেটার ছাড়া আর কারো করোনা হয়নি। ফলে দুই বোর্ড এই সিদ্ধান্তে পৌঁছে যে, খেলা হবে।

এদিন রাতে সারাবাংলাকে এ খবর নিশ্চিত করেছেন চলতি সিরিজে বাংলাদেশ ইমার্জিং দলের ম্যানেজার জামাল বাবু।

বিজ্ঞাপন

তিনি জানিয়েছেন, ‘স্বস্তির খবর। কাল থেকে আবার খেলা শুরু হচ্ছে। কারো করোনা ধরা পড়েনি।’

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমেছিল বাংলাদেশ ইমার্জিং দল। ম্যাচ বন্ধ হওয়ার আগে ভালোই এগুচ্ছিল স্বাগতিকরা। ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান তোলে বাংলাদেশ ইমার্জিং দল। তখনো করোনা পরীক্ষার ফল টিম ম্যানেজমেন্টের হাতে এসে পৌঁছায়নি। ম্যাচ শুরুর পর পৌঁছালে জানা যায় সফরকারী দলের এক ক্রিকেটার করোনা আক্রান্ত। সঙ্গে সঙ্গে তাকে আইসোলেশন নেয়া হয় এবং ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন