বিজ্ঞাপন

গাজীপুরে নারীর খণ্ডিত লাশ উদ্ধার, স্বামী আটক

March 7, 2021 | 10:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার সদর উপজেলার মনিপুর এলাকায় এক নারীর খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম রেহানা আক্তার। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (৭ মার্চ) সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি স্থান থেকে লাশের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়। জেলার পুলিশ পরিদর্শক নাজমুল হুদা এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের স্বামী জানান, জুয়েল সুনামগঞ্জ জেলার বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচির গাতি গ্রামের বাতেন এর ছেলে এবং রেহানা একই এলাকার মালেকের কন্যা। তারা সম্পর্কে বিয়াই-বিয়াইন। তারা প্রেম করে দু’বছর আগে পালিয়ে বিয়ে করেন। তারা মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকেন। রেহানা পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। আর জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা করতেন। বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। মৃত্যু নিশ্চিত হয়ে ফেসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭টি খণ্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখেন।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিলে আমরা ঘটনাস্থলে যাই। স্বামীকে আটক করি এবং লাশের খণ্ডিত অংশ উদ্ধার করি। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন