বিজ্ঞাপন

‘মিছিল-মিটিংয়ে আসেন না, বড় বড় কথা বলেন’

March 7, 2021 | 11:17 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: মিছিল-সমাবেশে না এসে যারা দলীয় নেতৃত্বের সমালোচনা ও কটাক্ষ করে তাদের সুযোগসন্ধানী বলে অভিহিত করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিজ্ঞাপন

রোববার (৭ মার্চ) বিকেলে নগরীর চট্টগ্রাম কেন্দ্রীয় শহিদ মিনারের পাশের চত্বরে নগর আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চের আলোচনা সভায় তিনি একথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আমাদের মাঝে কেউ কেউ আত্মসমালোচনায় মগ্ন থাকেন, কটাক্ষ করে কথা বলেন। আর এগুলোর সুযোগ নেয় কিছু অবাঞ্চিত ব্যক্তি। তারাই এখন আমাদের প্রধান প্রতিপক্ষ। এরা মিটিং-মিছিলে আসেন না, বড় বড় কথা বলেন। ব্যানার-পোস্টার ও সংবাদপত্রের বিবৃতিতে থাকেন সরব। তারা কখনোই তৃণমূল নয়, তারা সুযোগসন্ধানী। যেকোনো অশুভ শক্তিকে রাজপথে মোকাবিলার হিম্মত আমরা রাখি।’

বিজ্ঞাপন

সভায় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘দলীয় শৃঙ্খলা যদি কেউ না মানেন, তিনি অবশ্যই দলীয় প্রতিপক্ষ। যাদের সমর্থনে তারা দলে অনুপ্রবেশ করেছেন, তারা অবশ্যই দলের নীতি আদর্শচ্যুত। তাদের যারা প্রশ্রয় দিচ্ছে, তাদেরকেও একই পরিণতি ভোগ করতে হবে। আজ তারাই আমাদের প্রতিপক্ষ।’

নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চসিকের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, আইনবিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, নির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, হাজী বেলাল আহমেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন