বিজ্ঞাপন

টি-টোয়েন্টি ফরম্যাটে হতে পারে ডিপিএল

March 7, 2021 | 11:21 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের গেল মৌসুমের বাদবাকি ম্যাচগুলো টি-টোয়েন্টি ফরম্যাটে আয়োজনের চিন্তা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি‌। তবে এ ব্যাপারে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বিসিবি'র ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

বিজ্ঞাপন

পুরো বিষয়টি এখনও আলোচনার টেবিলেই আছে।

রোববার (৭ মার্চ) সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন সিসিডিএম'র সমন্বয়ক আমিন খান। তিনি বলেন, 'আমরা ক্লাবগুলোর সঙ্গে আগামী সপ্তাহে বসবো। যদি তারা বলে যে টি-টোয়েন্টি ফরম্যাটে খেলতে অসুবিধা নেই তাহলে তো কথাই নেই।'

বিজ্ঞাপন

গেল বছরের মার্চের শুরুতে দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাব ছড়াতে শুরু করলে প্রথম রাউন্ড শেষে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয়া হয় ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট ২০১৯-২০২০ মৌসুমের খেলা। যা এখনও মাঠে গড়ায়নি।

একই কারণে গেল মৌসুমের জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) ও আয়োজন করতে পারেনি টাইগার ক্রিকেট প্রশাসন। তবে মহামারী কালে বিসিবি প্রেসিডেন্ট'স কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ সফলভাবে আয়োজনের পর আত্মবিশ্বাসী হয়ে উঠেছে লাল-সবুজের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। সেই আত্মবিশ্বাসের বলেই আগামী ২২ মার্চ থেকে তারা এনসিএল আয়োজনের সিদ্ধান্তে উপনীত হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন