বিজ্ঞাপন

প্রতারণা-জাল সনদের মামলায় ডা. সাবরিনার জামিন নাকচ

March 8, 2021 | 6:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের নমুনা পরীক্ষার নামে জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা, জাল সনদ দেওয়ার অভিযোগের মামলায় জামিনের আবেদন নাকচ করেছেন আদালত। সোমবার (৮ মার্চ) বিকেলে শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত এ আদেশ দেন।

বিজ্ঞাপন

এদিন ডা. সাবরিনার পক্ষে জামিন চেয়ে শুনানি করেন প্রণব কান্তি ভৌমিক। তিনি বলেন, ‘আসামি প্রায় ৮ মাস ধরে কারাগারে আছেন। আসামিকে কাস্টডিতে রেখে বিচার শেষ করতে হবে এমন কোনো কথা আইনে নেই। আমরা তার জামিন আবেদন করলে মহানগর দায়রা জজ আদালত জামিন আবেদন নামঞ্জুর করে দেন। আমাদের হাইকোর্টে যাওয়ার জন্য বলেছেন।’

মামলার অপর আসামিরা হলেন- সাবরিনার স্বামী জেকেজির সিইও আরিফুল হক চৌধুরী, সাঈদ চৌধুরী, হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা, বিপ্লব দাস ও মামুনুর রশীদ। বর্তমানে এ আটজনই কারাগারে রয়েছেন।

গত বছরের ২৩ জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচজনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। ওই ঘটনায় তেজগাঁও থানায় প্রতারণা ও জাল জালিয়াতির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ বলা হয়, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই ২৭ হাজার মানুষকে রিপোর্ট দেয় জেকেজি হেলথকেয়ার। যার বেশিরভাগই ভুয়া।

সারাবাংলা/এআই/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন