বিজ্ঞাপন

বরিশালে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক

March 9, 2021 | 10:03 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ রাসেল হাওলাদার (২৪) ও তানভীর হাওলাদার (২২) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় নগরীর কাউনিয়া থেকে তাদের আটক করা হয়। এসময় ১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন সোমবার রাত সাড়ে ৮টায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম কাউনিয়া ব্রাঞ্চরোডের ফরিদ আলমের ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক বিক্রেতা রাসেল হাওলাদারকে আটক করে। সে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কালিগঞ্জ গ্রামের মৃত কামাল হাওলাদারের ছেলে।

এসময় তার বাসা থেকে ১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক বাজারমূল্য পৌনে ৭ লাখ টাকা। অভিযানে রাসেলের অন্যতম সহযোগী কাউনিয়া সুন্নিয়া মসজিদ এলাকার লিটন হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ী তানভীর হাওলাদার ওরফে নবীনকেও আটক করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন উপপুলিশ কমিশনার মো. জাকির হোসেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) মো. মাসুদ রানা, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিমসহ অন্য কর্মকর্তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন