বিজ্ঞাপন

টেলিভিশনে প্রথমবার লোকসংগীতে দেবলীনা সুর

March 9, 2021 | 7:35 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বৈশাখী টিভির ‘বৈশাখী ফোক’ অনুষ্ঠানে সরাসরি সংগীত পরিবেশন করবেন সংগীতশিল্পী দেবলীনা সুর ও সন্দীপন। শুক্রবার (১২ মার্চ) রাত ১০টা ৫৫ মিনিটে প্রচারিত হবে এই আয়োজন।

বিজ্ঞাপন

দেবলীনা সুর রবীন্দ্রসংগীত শিল্পী হিসাবে সবার কাছে সুপরিচিত হলেও আধুনিক গানও করেন। রবীন্দ্রসংগীতে ডিগ্রি আছে তার। পড়েছেন শান্তিনিকেতন ও রবীন্দ্রভারতীতে। কিন্তু যাত্রা শুরু নিজের মৌলিক অ্যালবাম দিয়ে।

দেবলীনা সুর তার তার প্রথম মৌলিক গানের অ্যালবাম ‘জলফড়িং’-এ একটি ফোক ধাচের গান ‘মাঝির লাগি’ উপহার দেন শ্রোতাদের । লোকসংগীতে দেবলীনার দক্ষতা আছে সেটা বোঝা যায়, ভারতের তথ্য অধিদপ্তর আয়োজিত ‘রাজ্য সঙ্গীত ন্যাশন্যাল এওয়ার্ড কম্পিটিশনে-২০১২’তে লোকসংগীতে প্রথম স্থান অধিকার করেন তিনি। এরপর ২০১৯ সালে ‘দূরন্ত’ টিভির জনপ্রিয় গান শেখার অনুষ্ঠান ‘রঙ্গের খেলায় সুরের ভেলায়’ অনুষ্ঠানে ছোট ছোট শিশুদের নিয়মিত গান শেখাচ্ছেন দেবলীনা সুর।

বিজ্ঞাপন

বৈশাখী টিভির লোকসংগীতের অনুষ্ঠান ‘বৈশাখী ফোক’ সম্পর্কে দেবলীনা বলেন, ‘প্রথমবারের মতো আমি কোনো আয়োজনে সম্পূর্ণ ফোক গান গাইবো তাই ভীষন উচ্ছাসিত। আমি আর সংগীতশিল্পী সন্দীপন থাকব বৈশাখী টেলিভিশনের এই আয়োজনে। সকলকে অনুষ্ঠানটি দেখার আমন্ত্রণ রইলো।’

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন