বিজ্ঞাপন

‘যারা ৭ মার্চ বুঝতে পারে না তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয়’

March 9, 2021 | 8:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পাবনা: যারা ৭ মার্চ বুঝতে পারে না তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ মার্চ) পাবনা জেলার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল।

এস এম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুকে প্রকৃতপক্ষে ভালোবাসতে হলে তার সংগঠন আওয়ামী লীগকে ভালোবাসতে হবে,এই ভালোবাসা পদ-পদবি পাওয়ার জন্য নয়,সত্যিকারের ভালোবাসা হতে হবে। আওয়ামী লীগকে সত্যিকার অর্থে ভালোবাসলে শেখ হাসিনার নেতৃত্বে এই সংগঠনকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করতে সুসময়ে-দুঃসময়ে সবসময় নিবেদিত হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, সমগ্র রাজশাহী বিভাগে আমরা সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করে তৃণমূলে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে সুসংগঠিত ও শক্তিশালী করতে যেভাবে কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ তা অব্যাহত থাকবে। মুজিববর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি এটি আমাদের শ্রদ্ধার নিদর্শন।

বিজ্ঞাপন

এস এম কামাল হোসেন বলেন, আপনারা আমাদের কেন্দ্রীয় নেতাদের ছবি ব্যানারে দিয়েছেন। অনুগ্রহ করে এগুলো আর করবেন না। শুধু বঙ্গবন্ধু আর নেত্রীর ছবি দিয়ে ব্যানার করবেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, মেরিনা জাহান কবিতা, পাবনা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.শামসুল হক টুকু, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাস, সংসদ সদস্য মকবুল হোসেন। প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, বিশেষ বক্তা ছিলেন সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর, সংরক্ষিত সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি। সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. শহিদুল ইসলাম রতন, পরিচালনায় ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর মিয়া।

সম্মেলনে শহিদুল ইসলাম রতন আবারও সভাপতি এবং আটঘরিয়া উপজেলা ছাত্রলীগ এবং উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোহাইমিন আলী চঞ্চল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন