বিজ্ঞাপন

বিকাশ পেরোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম

March 9, 2021 | 8:23 pm

সারাবাংলা ডেস্ক

কর্মীদের বেতন ও অন্যান্য ভাতা বিতরণে এখন থেকে বিকাশের পেরোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম লিমিটেড (সেবা এক্সওয়াইজেড)। এ লক্ষ্যে সম্প্রতি বিকাশ ও সেবা প্ল্যাটফর্মের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বিজ্ঞাপন

গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বিকাশ বলছে, বিকাশে বেতন দেওয়ার এই সেবা গ্রহণ করায় বেতন-ভাতা বিতরণে ক্যাশ টাকার ঝামেলা থাকবে না এবং তাৎক্ষণিক কর্মীদের অ্যাকাউন্টে বেতন দেওয়া হবে আরও সহজ ও দ্রুত।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ, সেবা এক্সওয়াইজেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিকাশ অ্যাকাউন্টে বেতন পাওয়ার পর সেবা এক্সওয়াইজেড কর্মীরা এখন সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেওয়া, স্কুল-কলেজের বেতন পরিশোধ করা, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভি টিকেট কেনা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করাসহ অসংখ্য সেবা সহজেই নিতে পারবেন।

এছাড়া দেশজুড়ে ছড়িয়ে থাকা ২ লাখ ৪০ হাজার এজেন্ট পয়েন্ট ও ৯টি ব্যাংকের ১১৮৩টি এটিএম বুথ থেকে যেকোনো পরিমাণ অর্থ ক্যাশ আউটও করতে পারবেন। আর বিকাশ অ্যাকাউন্টে টাকা জমা রেখে মুনাফা লাভের সুযোগ তো রয়েছেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন