বিজ্ঞাপন

রোনালদোর ফেরার গুঞ্জন নিয়ে কিছু জানি না: জিদান

March 13, 2021 | 8:48 am

স্পোর্টস ডেস্ক

হঠাত করেই স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন রিয়াল মাদ্রিদে ফিরতে মরিয়া ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ ছাড়া চ্যাম্পিয়নস লিগে রোনালদো যে ভুগছেন তার প্রমাণ শেষ দুই মৌসুম শেষ ষোল থেকেই জুভেন্টাসের বিদায়। এবার তাই নাকি আবারও সান্তিয়াগো বার্নাব্যুতে ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছেন রোনালদো। তবে এ ব্যাপারে কিছুই জানেন না রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। লা লিগায় এলচের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এটাই জানিয়েছেন জিজু।

বিজ্ঞাপন

রিয়ালের হয়ে টানা তিনটি সহ মোট চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছেন রোনালদো। এছাড়া দুটি লা লিগাসহ জিতেছেন অনেক শিরোপা। দলটির ইতিহাসের সবচেয়ে বেশি গোলের রেকর্ডও তার। এরপর নতুন চ্যালেঞ্জের খোঁজে ২০১৮ সালে তিনি পাড়ি জমান জুভেন্টাসে। সেখানেও তার ব্যক্তিগত পারফরম্যান্স উজ্জ্বল।

কিন্তু রোনালদোর বিদায়ের পর খুব একটা ভালো সময় কাটছে না রিয়ালের। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগে হ্যাটট্রিক শিরোপা জয়ের পরের দুই আসরে তারা ছিটকে যায় শেষ ষোলো থেকে। এবছর অবশ্য শেষ ষোলোয় আটালন্টার বিপক্ষে প্রথম লেগে জিতেছে তারা। তবে লা লিগায় শিরোপা ধরে রাখার অভিযানে ভালো অবস্থানে নেই দলটি।

এদিকে, জুভেন্টাসে গত সপ্তাহে পোর্তোর বিপক্ষে হেরে ছিটকে গেছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে। গত মৌসুমেও তারা বিদায় নিয়েছিল শেষ ষোলো থেকে। আর তার আগের আসরে ইতালিয়ান চ্যাম্পিয়নদের যাত্রা ছিল কোয়ার্টার-ফাইনাল পর্যন্ত।

বিজ্ঞাপন

এলচের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে জিদান জানান, ‘মাদ্রিদে ক্রিস্টিয়ানো রোনালদো কী করেছে, তার জন্য আমাদের সবার ভালোবাসা কেমন, সবার জানা। সে এখানে যা করেছে, তা অভাবনীয়। কিন্তু এখন সে জুভেন্টাসের খেলোয়াড় এবং সেখানে সে খুব ভালো করছে। তার ফেরার গুঞ্জনে আমি কিছু বলতে পারছি না। অনেক কথা হচ্ছে, তবে এই বিষয়গুলোকে সম্মান করতে হবে।’

স্প্যানিশ দৈনিকগুলোতে গুঞ্জন উঠেছে রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস তাকে মাদ্রিদে ফেরাতে এর মধ্যেই লস ব্ল্যাঙ্কোসদে সঙ্গে যোগাযোগ শুরু করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন