বিজ্ঞাপন

রয়েল টিউলিপ’র ৬ হাজার প্যাকেজ বিক্রি করলো ইভ্যালি

March 13, 2021 | 8:56 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: পাঁচ তারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ছয় হাজারেরও বেশি প্যকেজ নিজেদের প্ল্যাটফর্মে বিক্রি করেছে দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি। কক্সবাজার সমুদ্র সৈকতে এ বিলাসবহুল হোটেলটি অবস্থিত।

বিজ্ঞাপন

দেশের বিভিন্ন স্থানের গ্রাহকরা ইভ্যালি অ্যাপস এবং ওয়েবসাইটের মাধ্যমে বুকিং কনফার্ম করেছেন। সম্প্রতি ইভ্যালি এবং রয়েল টিউলিপ’র পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়।

এ বিষয়ে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম বলেন, গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তোলার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে ইভ্যালি। গ্রাহকরা দেশের যে স্থানেই থাকুক না কেন, তিনি যেন ইভ্যালি থেকে তার প্রয়োজনীয় সকল সেবা গ্রহণ করতে পারেন- এটাই আমাদের চাওয়া। তারই অংশ হিসেবে দেশের বিভিন্ন প্রান্তের ভ্রমণপিপাসু মানুষদের কথা চিন্তা করে গত বছরের অক্টোবরের শুরুর দিকে রয়েল টিউলিপ’র সঙ্গে চুক্তিবদ্ধ হই। আমরা মাত্র পাঁচ মাসের ব্যবধানে ছয় হাজারের বেশি প্যাকেজ’র বুকিং কনফার্ম করতে সক্ষম হই।

এদিকে রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক বলেন, দেশের প্রত্যকটি ভ্রমণপিপাসু মানুষের কাছে সেবা পৌঁছানোর লক্ষ্য নিয়ে আমরা ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছি। আমরা খুবই আনন্দিত যে, মাত্র পাঁচ মাসে ইভ্যালির মাধ্যমে রয়েল টিউলিপ’র ছয় হাজারের বেশি প্যকেজ বিক্রি করতে পেরেছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন