বিজ্ঞাপন

বিটিভির আরো ছয়টি কেন্দ্র হচ্ছে

March 14, 2021 | 3:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বর্তমানে ঢাকার বাইরে চট্টগ্রাম কেন্দ্র বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সম্প্রচার কার্যক্রম চলে। চট্রগ্রাম কেন্দ্রে আলাদা অনুষ্ঠান প্রচার করা হয়। সে ধারাবাহিকতায় সরকার বাকি ছয়টি বিভাগীয় শহরে বিটিভির কেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

এমনটা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি সম্প্রতি বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের তালিকাভুক্ত শিল্পীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি জানান, ইতোমধ্যে ছয়টি কেন্দ্র স্থাপনের প্রকল্প প্রি-একনেকে পাশ হয়েছে, শিগগির কার্যক্রম শুরু হবে।

‘যতবেশি সাংস্কৃতিক কর্মকাণ্ড হবে, যতবেশি সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে আমাদের তরুণ ও যুবকরা সম্পৃক্ত হবে ততবেশি তাদের মননশীলতার বিকাশ হবে। আজকে তরুণরা যে জঙ্গিবাদের সঙ্গে জড়িয়ে পড়ছে, মাদকাসক্ত হচ্ছে, এগুলো থেকে রক্ষা করার ক্ষেত্রেও সাংস্কৃতিক কর্মকাণ্ড ব্যাপক ভূমিকা রাখতে পারে। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে ঘিরে যেন ব্যাপক সাংস্কৃতিক কর্মকাণ্ড ও উৎসব হয়’—বলেন মন্ত্রী।

বিজ্ঞাপন

বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেনের সভাপতিত্বে রাশেদ হাসান ও আঁখি মজুমদারের সঞ্চালনায় বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে আয়োজিত এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিটিভি চট্টগ্রাম  কেন্দ্রের  জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম  রেজাউল করিম চৌধুরী, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজান উল আলম, একুশে পদকপ্রাপ্ত নাট্যব্যক্তিত্ব আহমেদ ইকবাল হায়দার প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন