বিজ্ঞাপন

সফল অস্ত্রোপচারের পর কাজে ফিরেছেন অমিতাভ

March 14, 2021 | 2:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গেলো সপ্তাহে চোখের অস্ত্রোপচার হয়েছিল বলিউড মহাতারকা অমিতাভ বচ্চনের। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর শেয়ার করে জানিয়েছিলেন, তিনি ভালো আছেন। এক সপ্তাহ পর আবার কাজে ফিরেছেন তিনি।

বিজ্ঞাপন

অস্ত্রোপচারের পর সামাজিক যোগযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে ভক্তদের নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়ে প্রবীণ এই অভিনেতা লিখেছিলেন, ‘আপনাদের সকলকে ধন্যবাদ আমার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশের জন্য, শুভ কামনার জন্য… এই বয়সে এসে চোখের অস্ত্রোপচার একটু সূক্ষ্ম এবং এটা সঞ্চলানার জন্য দক্ষ হাতের প্রয়োজন। সেরাটাই করা হয়েছে, আশা করা যায়, সব ঠিক হবে… তবে দৃষ্টিশক্তি এখন ঝাপসা, ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এর জেরে টাইপিংয়ের সময় আমার ভুল হতে পারে, দয়া করে ক্ষমা করে দেবেন।’

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে কাজে ফেরার কথা ইঙ্গিত দিয়েছেন অমিতাভ। ছবিতে বোঝা যাচ্ছে কাজে যোগ দিয়েছেন তিনি। একটি মাইক্রোফোনের সামনে বসে আছেন। পোস্টের বিবৃতিতে লিখেছেন, ‘….যদি সঙ্গীতই ভালবাসার খিদে হয়, আরও গান চলুক…আরও বেশি করে চলুক…’। ছবিতে স্পষ্ট কোনো কিছু রেকর্ডিং করছেন তিনি। এদিকে ‘দাদু’ অমিতাভের ওই পোস্টে নাতনি নভ্যা নভেলি নন্দা শুভেচ্ছা জানিয়ে লিখেছেন ‘আমি তোমাকে ভালবাসি’।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের অন্য চোখের দৃষ্টিশক্তিও ঠিক নেই। কিছুদিনের মধ্যেই পাশের চোখেরও অপারেশন করতে হবে বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, শীঘ্রই এই অভিনেতাকে রুমি জাফরির ‘চেহেরে’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাসমির সঙ্গে। পাইপ লাইনে রয়েছে আরও বেশ কয়েকটা ছবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন