বিজ্ঞাপন

যৌতুক চেয়ে নির্যাতন: এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

March 14, 2021 | 6:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ময়মনসিংহের মুক্তারগাছার এপিবিএন-২ শাখার সহকারী পুলিশ পরিদর্শক (এসএসআই) সামুন ইকবাল ভূইয়াসহ ৫ জনের বিরুদ্ধে যৌতুক চেয়ে নির্যাতনের অভিযোগে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (১৪ মার্চ) বিকেলে মামলাটি আমলে গ্রহণ করে আসামিদের আগামী ১২ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেছেন। গত ১০ মার্চ ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদার আক্তারের আদালতে মামলাটি করেন শারমিন আক্তার সোহানা এক নারী।

মামলার অপর আসামিরা হলেন- সামুন ইকবালের প্রেমিকা আছমা আক্তার, মহাসিন ভূঁইয়া, নাজমুল আলম রোমান ভূঁইয়া এবং জামাল ভূঁইয়া।

সংশ্লিষ্ট আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা যায়, ৫ লাখ টাকা দেহমোহরে ২০১৬ সালের ১৫ ফেব্রুয়ারি সামুনের সাথে শারমিন আক্তারের বিয়ে হয়। তাদের একটি সন্তানও রয়েছে। আর আছমা আক্তারের সাথে সামুন ইকবালের অবৈধ সম্পর্ক আছে। অন্য আসামিদের পরামর্শে শারমিন আক্তারের সাথে খারাপ আচরণ করতো সামুন।

চলতি বছরের গত ৮ ফেব্রুয়ারি সামুন ইকবাল ঋণ পরিশোধের কথা বলে শারমিন আক্তারের কাছে ৫০ হাজার টাকা যৌতুক দাবি করেন। কিন্তু শারমিনের বাবা সেটা দিতে না পারায় অশান্তি শুরু করে সামুন। এর কিছুদিন পর ১ মার্চ ফের এক লাখ টাকা যৌতুক দাবি করে সামুন। বাড়ি থেকে টাকা আনতে না চাইলে আসামিরা তাকে নির্যাতন করে বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন