বিজ্ঞাপন

স্টাইল করে চুল-দাড়ি কাটায় পিটিয়ে মাথা ন্যাড়া, গ্রেফতার ৩

March 14, 2021 | 6:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: জেলার জগন্নাথপুর উপজেলায় স্টাইল করে চুল ও দাড়ি কাটায় পাঁচ জন তরুণকে পিটিয়ে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (১৩ মার্চ) নির্যাতিত তরুণ আনসার সদস্য লিপন দাস বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

এর আগে, নির্যাতনের শিকার এক তরুণ ৯৯৯ নম্বরের ফোনে অভিযোগ করলে জগন্নাথপুর থানা পুলিশ শুক্রবার (১২ মার্চ) রাতে তিন জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ গ্রেপ্তারকৃতদের শনিবার জেল হাজতে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার ২নং পাটলী ইউনিয়নের সমসপুর গ্রামের পরিমল শব্দকরের বিয়ের অনুষ্ঠানে যোগদিতে তার ভাতিজা ভূবেশ কর, সুবেন্দ্র কর, সুবাস কর, নয়ন কর তাদের ভাই হৃদয় কর এবং প্রতিবেশী তরুণ আনসার সদস্য লিপন দাস রসুলগঞ্জ বাজারের লোকনাথ হেয়ার ড্রেসারে শুক্রবার সন্ধ্যায় চুল ও দাড়ি কাটছিল। এ সময় সেলুনে আসা মইজপুর গ্রামের সিরাজ মিয়া, লোহারগাঁও গ্রামের ফুল মিয়া, পাটলী চক গ্রামের আনর মিয়া, আব্দুল্লাহপুর গ্রামের শাহীন মিয়া, পাটলী চক গ্রামের আতাউর রহমান ও আনর মিয়া তাদের স্টাইল করে চুল কাটা এবং হিন্দু ছেলে দাড়ি রাখছে কেন- এই বলে বিদ্রুপ ও কটুক্তি করে। এ নিয়ে কথা কাটাকাটি হলে যুবকদের পিটিয়ে জোরপূর্বক মাথা ন্যাড়া করে দাড়ি ফেলে দেওয়া হয়। বিষয়টি নির্যাতিত এক যুবক রাতে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করলে জগন্নাথপুর থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত সিরাজ মিয়া,আনর মিয়া ও শ্যামল মিয়াকে আটক করে।

ভুক্তভোগী ভূবেশ কর বলেন, এমন বর্বর ঘটনায় আমরা হতাশ। এসএসসি পরীক্ষার্থীসহ সাতজনের মধ্যে পাঁচ জনের মাথা ন্যাড়া করে নির্যাতন করা হয়। আমি ও আমার সঙ্গে থাকা সুবেন্দু করকে হুমকি দেওয়া হয়।

বিজ্ঞাপন

আনসার সদস্য লিপন দাস বলেন, এরা এলাকার চিহ্নিত মাস্তান। আমরা নিরীহ হিন্দু সম্প্রদায়ের লোক হওয়ায় আমাদেরকে পিটিয়ে চুল ও দাড়ি কেটে দেয়। আমি ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ তিনজনকে রাতে গ্রেপ্তার করে। এ ঘটনায় আমি বাদী হয়ে জগন্নাথপুর থানায় শনিবার অভিযুক্ত সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার রাজিব রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তিন জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন