বিজ্ঞাপন

থ্রিলার গল্পে সঞ্জয়ের ‘বায়োপিক’, সঙ্গে সিয়াম-পরী

March 14, 2021 | 7:06 pm

আহমেদ জামান শিমুল

সঞ্জয় সমাদ্দার টেলিভিশন নাটকের জনপ্রিয় নির্মাতা। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় ও আলোচিত নাটক, ওয়েব সিরিজ— ‘যে শহরে টাকা ওড়ে’, ‘পলিটিক্স’, ‘অপরূপা’ ও ‘আপনার ছেলে কী করে’, ‘ট্রল’, ‘শিকল’। ছোট পর্দায় হাত পাকিয়ে এবার নির্মাণ করতে যাচ্ছেন সিনেমা। নাম ‘বায়োপিক’। প্রধান চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ ও পরীমনি।

বিজ্ঞাপন

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। রোববার (১৪ মার্চ) পরিচালক ও নায়ক-নায়িকাকে চুক্তিবদ্ধ করায় প্রযোজনা সংস্থাটি।

ছবির নাম ‘বায়োপিক’ হলেও এটি কারো বায়োপিক নয়। তবে নামের রহস্য ভাঙ্গতে রাজি নন পরিচালক।

সিয়াম ও পরীমনি এ সময়ের অন্যতম জনপ্রিয় তারকা। তাদের দুজনকে কি বিশাল পরিমাণ ভক্ত ও বক্স অফিসের কথা চিন্তা করে নেওয়া হয়েছে? নাকি চরিত্রের সঙ্গে মানানসই তাই?

বিজ্ঞাপন

‘একদমই গল্পের প্রয়োজনে নেওয়া হয়েছে। ছবিটি মুক্তি পেলে আশা করি সবাই বুঝতে পারবেন চরিত্রগুলোতে তাদেরকেই লাগতো’— বলেন সঞ্জয়।

সঞ্জয় সমাদ্দারের গল্পে ছবিটির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন স্বরূপ চন্দ্র দে, ইশতিয়াক অয়ন ও তিনি নিজে।

বিজ্ঞাপন

ছবির গল্প সম্পর্কে কোন প্রকার পূর্বাভাস দিতে রাজি নন সঞ্জয়। তিনি বলেন, ‘কোন প্রকার আকার ইঙ্গিত দেওয়াও নিষেধ আছে। তবে এতটুকু বলতে পারি আমরা একটি সাইকোলজিক্যাল থ্রিলার ছবি বানাচ্ছি।’

সিয়াম-পরী ব্যতীত ছবির অন্য চরিত্রে কারা অভিনয় করবেন এ তা এখনও ঠিক হয়নি। তবে দ্রুতই তাদের নাম জানানো হবে জানালেন সঞ্জয়। শুটিংয়ের তারিখও ঠিক হয়নি। তবে দ্রুতই শুটিংয়ের তারিখ ঘোষণা করা হবে।

নাটক, ওয়েব সিরিজে ভালো নির্মাণ করেছেন। যার কারণে সিনেমা নির্মাণে আসলে দর্শকদের আলাদা একটা প্রত্যাশা থাকে। এ চাওয়া পাওয়া অনেক সময় পরিচালকের উপর আলাদা চাপ সৃষ্টি করে। যার ছাপ পড়ে নির্মাণে।

বিষয়টি মাথায় আছে বলে জানালেন সঞ্জয়। তিনি বলেন, ‘এখন একটাই চ্যালেঞ্জ ছবিটি ঠিকঠাক বানাতে চাই।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন