বিজ্ঞাপন

ঘরের মাঠে আবারও হার এমবাপেদের

March 15, 2021 | 9:10 am

স্পোর্টস ডেস্ক

ঘরের মাঠে জুলিয়ান ড্রাক্সলারের গোলে ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায় পিএসজি। অনুমেয় ছিল জয় নিয়েই মাঠ ছাড়বে বর্তমান শিরোপাধারীরা। তবে শেষ পর্যন্ত অঘটন ঘটিয়েই দিয়েছে লিগ টেবিলের তলানির দল নঁত। দ্বিতীয়ার্ধে দুই গোল করে পিএসজিকে তাদের মাঠেই ২-১ ব্যবধানের হার উপহার দিয়েছে নঁত।

বিজ্ঞাপন

চলতি মৌসুমে লিগ ওয়ানে এটি পিএসজির সপ্তম হারের স্বাদ পেল পিএসজি আর ঘরের মাঠে এটি ছিল চলতি মৌসুমে পিএসজির চতুর্থ হার।

ম্যাচের তিন ভাগ সময় বল নিজেদের দখলে রেখে দুর্দান্ত আক্রমণে নঁতের রক্ষণকে ব্যস্ত রাখলেও বল জালে জড়াতে পারেনি এমবাপে-ড্রাক্সলাররা। অন্যদিকে নঁত গোলরক্ষক আলবো লাফুর দুর্দান্ত প্রতিরোধে কিছুতেই ভাঙছিল না নঁত রক্ষণ। ম্যাচের ৪০ মিনিটের আগেই পাঁচটি দুর্দান্ত সেভ করেন তিনি। এর মধ্যে সেরা সুযোগটি পান কিলিয়ান এমবাপে; তার শটটি দারুণ ক্ষিপ্রতায় পা দিয়ে ঠেকান ফরাসি এই গোলরক্ষক।

তবে আর বেশি সময় পিএসজিকে আটকে রাখতে পারেননি লাফু। ম্যাচের ৪২ মিনিটের মাথায় জার্মান মিডফিল্ডার ড্রাক্সলারের দুর্দান্ত গোলে লিড নেয় পিএসজি। এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

এরপর দ্বিতীয়ার্ধের প্রথম দিকেই ম্যাচের ৫৯ মিনিটের মাথায় নঁতকে সমতায় ফেরান তরুণ ফ্রেঞ্চ ফরোয়ার্ড মুয়ানি। ১২ মিনিট পর তার পাস থেকে দলকে এগিয়ে নেন সিমোন। ঘুরে দাঁড়ানোর এরপরও যথেষ্ট সময় ছিল পিএসজির। যোগ করা সময়ও পেয়েছিল সাত মিনিট! কিন্তু কিছুই করতে পারেনি তারা। শেষ পর্যন্ত ঘরের মাঠে ২-১ ব্যবধানে হেরে মাঠ ছাড়ে কিলিয়ান এমবাপেরা।

এই হারে টেবিলের শীর্ষে থাকা লিলেকে পয়েন্টের হিসেবে ছোঁয়ার সুযোগ হারাল পিএসজি। ২৯ ম্যাচে লিলের পয়েন্ট ৬৩। সমান ম্যাচে ৩ পয়েন্ট কম নিয়ে দুইয়ে মাউরিসিও পচেত্তিনোর পিএসজি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন