বিজ্ঞাপন

বিএনপির মঙ্গলবারের সমাবেশ স্থগিত

March 15, 2021 | 5:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকায় দক্ষিণ সিটি করপোরেশনে অনুষ্ঠিত নির্বাচনে দলীয় মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের অসুস্থতা এবং সমাবেশের ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্দেশনার কারণে মঙ্গলবারের (১৬ মার্চ) ঘোষিত সমাবেশ স্থগিত করেছে বিএনপি।

বিজ্ঞাপন

সোমবার (১৫ মার্চ) গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচি স্থগিতের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব বলেন, ‘সিটি করপোরেশন এবং স্থানীয় সরকার নির্বাচনগুলোতে চরম অব্যবস্থা, অনিয়ম, অযোগ্যতা দেখিয়েছে নির্বাচন কমিশন। এছাড়া সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে নির্বাচনগুলো একেবারে অর্থহীন হয়ে গেছে। এসব কারণে আগামীকাল মঙ্গলবার (১৬ মার্চ) ঢাকা দক্ষিণে আমরা সমাবেশ করতে চেয়েছিলাম। কিন্তু দুঃখজনক হলো সেই সমাবেশে পুলিশ বাধা (ডিএমপির নির্দেশনা) সৃষ্টি করছে। একইসঙ্গে আমাদের মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন অসুস্থ হয়ে পড়েছেন। তার জ্বর বেড়েছে অনেক বেশি। তার শরীর খুব অসুস্থ। সেজন্য আমরা এই সমাবেশ স্থগিত ঘোষণা করছি।’

উল্লেখ্য, ৬ মহানগরে বিএনপির মেয়র প্রার্থীদের উদ্যোগে ইতোমধ্যে চট্টগ্রাম, বরিশাল, রাজশাহী, খুলনা ও সর্বশেষ ঢাকা উত্তরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসব সমাবেশে মেয়র প্রার্থীদের মধ্যে বরিশালে মজিবর রহমান সারওয়ার, খুলনায় নজরুল ইসলাম মনজু, রাজশাহীতে মোসাদ্দেক হোসেন বুলবুল, চট্টগ্রামে শাহাদাত হোসেন, ঢাকা উত্তরে তাবিথ আউয়াল ও দক্ষিণে ইশরাক হোসেন অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন