বিজ্ঞাপন

গৌরীপুরে বাসে আগুনের ঘটনায় দগ্ধ হোসেনের মৃত্যু

March 15, 2021 | 7:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে বাসে আগুনের ঘটনায় দগ্ধ গোলাম হোসেন (৭৫) চিকিৎসাধীন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে মারা গেছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৫ মার্চ) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে আবাসিক চিকাৎসক ডা. পার্থ শংকর পাল এই তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে ডা. পার্থ শংকর পাল জানান, গোলাম হোসেনের ৩১শতাংস দগ্ধ হয়েছিল। এ ঘটনায় শামসুন্নাহার (৬৫) নামে আরেকজন দগ্ধ রোগী আইসিইউতে ভর্তি রয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় গৌরীপুরে বাসে আগুনের ঘটনা ঘটে। এতে ২২ জন দগ্ধ হয়। তাদের মধ্যে ১৮জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। এরপর সেখানে চিকিৎসা দিয়ে ১৬ জনকেই ছেড়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন

গোলাম হোসেনের প্রতিবেশি ভাতিজা মো. মোজাম্মেল জানান, বাসে আগুনের সময় গোলাম হোসেনের মেয়ে ও নাতিনও দগ্ধ হয়েছিল। তবে তারা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। এই ঘটনায় শামসুন্নাহার (৬৫) নামে আরেকজন দগ্ধ রোগী আইসিইউতে ভর্তি রয়েছে।

ঘটনার দিন গোলাম হোসেনের মেয়ে দগ্ধ শাহিনুর আক্তার জানান, তাদের বাড়ি চাঁদপুর মতলব উপজেলায়। বর্তমানে ঢাকার জিগাতলায় থাকেন। তার বাবা গোলাম হোসেন বেশ কিছু দিন ধরে অসুস্থ। ঢাকা থেকে তার চিকিৎসা শেষে দেশের বাড়ি যাচ্ছিলেন। পথে গৌরীপুর পৌঁছালে হঠাৎ গাড়িতে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হন।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন