বিজ্ঞাপন

আরও ৬৩ ইউপিতে নৌকার চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত [তালিকাসহ]

March 15, 2021 | 8:17 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী ১১ এপ্রিল অনুষ্ঠেয় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের জন্য আরও ৬৩ নির্বাচনি এলাকায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বরিশাল, ঢাকা, সিলেট ও চট্টগ্রামের ১১ জেলায় এই ৬৩টি ইউপি অবস্থিত।

বিজ্ঞাপন

সোমবার (১৫ মার্চ) দুপুর পৌনে ১টায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

আরও পড়ুন- ১১ জেলার ইউপিতে নৌকার প্রার্থী চূড়ান্ত [তালিকাসহ]

এর আগে, গত শনিবার (১১ মার্চ) আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে ৩০৮টি ইউপিতে চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছিল আওয়ামী লীগ। বাকি ইউপিগুলোতে দলীয় প্রার্থী চূড়ান্ত করার আগেই সভাটি মুলতবি হয়েছিল। আজ সেই মুলতবি সভা থেকে বাকি ৬৩ ইউপিতে চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবারের বৈঠকে পিরোজপুরের দুইটি, বরগুনার দুইটি, পটুয়াখালীর একটি, ঝালকাঠির একটি, নরসিংদীর দুইটি, গাজীপুরের ছয়টি, সুনামগঞ্জের তিনটি, লক্ষ্মীপুরের ছয়টি, নোয়াখালীর ১৩টি, চট্টগ্রামের ১২টি ও কক্সবাজারের ১৫টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী চূড়ান্ত হয় যৌথসভায়।

৬৩টি ইউনিয়ন পরিষদে নৌকার চেয়ারম্যান প্রার্থীদের তালিকা দেখুন এখানে—

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন