বিজ্ঞাপন

প্রথম ওয়ানডে খেলতে ডানেডিনে তামিম-মুশফিকরা

March 17, 2021 | 5:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

দেখতে দেখতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠের লড়াইয়ে নেমে পড়ার সময় ঘনিয়ে এলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। শনিবার (২০ মার্চ) প্রথম ওয়ানডেতে কিউইদের মুখোমুখী হবে তামিম ইকবালের বাংলাদেশ। ইতোমধ্যে প্রথম ওয়ানডের ভেন্যুতে পৌঁছেও গেছে টিম বাংলাদেশ।

বিজ্ঞাপন

শনিবার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ডানেডিনের ইউনিভার্সিটি ওভাল মাঠে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগের বিশ্বস্ত সূত্র জানাচ্ছে, ইতোমধ্যেই ডানেডিনে পৌঁছে গেছে বাংলাদেশ।

নিউজিল্যান্ডে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন তামিম-মুশফিকরা। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ভিন্ন ভিন্ন ভেন্যুতে।

সিরিজ খেলতে গত ২৪ ফেব্রুয়ারি দেশ ছেড়েছিল বাংলাদেশ। ক্রাইস্টচার্চে ১৪ দিনের কোয়ারেন্টাইনের প্রথম কয়েকটা দিন একেবারেই ঘরবন্দি কাটাতে হয়েছে বাংলাদেশি ক্রিকেটার ও স্টাফদের। কোয়ারেন্টাইন শেষে অনুশীলন ক্যাম্পের জন্য কুইন্সটাউনে যায় বাংলাদেশ দল, সেখান থেকে ডানেডিতে। প্রথম ওয়ানডে শেষে আবারও ক্রাইস্টচার্চে ফিরতে হবে টাইগারদের। কারণ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটা অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চে, আগামী ২৩ তারিখে।

বিজ্ঞাপন

এরপর ওয়েলিংটনে শেষ ওয়ানডে হবে ২৫ তারিখে। টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন