বিজ্ঞাপন

নেপাল যাত্রার আগে ফুটবল দলে করোনার হানা

March 17, 2021 | 7:53 pm

স্পোর্টস ডেস্ক

সবকিছু ঠিক থাকলে তিন জাতি টুর্নামেন্ট খেলতে আগামীকাল বৃহস্পতিবার (১৮ মার্চ) নেপালের বিমান ধরার কথা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। তার আগে দলে করোনার হানা। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন দলের গুরুত্বপূর্ণ সদস্য রাকিব হোসেন।

বিজ্ঞাপন

নেপালের টুর্নামেন্টকে সামনে রেখে কদিন ধরে প্রধান কোচ জেমি ডে’র তত্বাবধানে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন ফুটবলাররা। আজ বুধবারও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুশীলন করেছেন ফুটবলাররা। অনুশীলনে ছিলেন না রাকিব। পরে জানা গেল, করোনায় আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম আবাহনীর এই উইঙ্গার।

বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন। জাতীয় দলের সাবেক অধিনায়ক ইকবাল বলেন, ‘রাকিব করোনায় আক্রান্ত। গতকাল সব খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো হলে তাঁর করোনা শনাক্ত হয়। তবে তাঁর মধ্যে কোনো লক্ষণ নেই। তাই আজ আবার করোনা পরীক্ষা করানো হয়েছে তাঁর। রাতে ফলাফল জানা যাবে।’

করোনার বাঁধায় কাল রাকিব নেপালগামী বিমানে উঠতে না পারলে বাংলাদেশের জন্য সেরা বড় ক্ষতিই হবে। চলতি লিগে যে তিনজন ফুটবলারের পারফরম্যান্স কোচ জেমি ডে’কে মুগ্ধ করেছে তাদের মধ্যে একজন রাকিব। লিগে তিন গোল পাওয়া রাকিবকে ঘিরেই হয়তো আক্রমণভাগের পরিকল্পনা সাজাচ্ছিলেন জেমি। কিন্তু করোনার আগমন হঠাৎ-ই সেই পরিকল্পনায় অনিশ্চয়তা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২৩ মার্চ থেকে নেপালে তিন জাতীয় প্রীতি ফুটবল টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ জাতীয় দল। স্বাগতিক নেপালের সঙ্গে টুর্নামেন্টে বাংলাদেশের আরেক প্রতিপক্ষ কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দল।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন