বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত বিএনপির একঝাঁক শীর্ষ নেতা

March 17, 2021 | 10:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ভ্যাকসিনেশনের মধ্যেই হঠাৎ বেড়ে যাওয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপির একঝাঁক শীর্ষ নেতা। এদের কেউ কেউ রয়েছেন আইসিইউতে। কেউ বা চিকিৎসা নিচ্ছেন বাসায়।

বিজ্ঞাপন

বিএনপি স্থায়ী কমিটি সদস্য বেগম সেলিমা রহমান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কোভিড আইসিইউ-তে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান সারাবাংলাকে এ তথ্য জানান।

বিএনপি ভাইস-চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী সিএমএইচ-এ কোভিড-১৯ আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তিনিও আগের চেয়ে অনেকটা ভালো বোধ করছেন বলে জানিয়েছেন শায়রুল কবির খান।

বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডাক্তার ফরহাদ হালিম ডোনার ইউনাইটেড হাসপাতালে সিসিইউতে রয়েছেন। তার শারীরিক অবস্থাও অপরিবর্তিত।

বিজ্ঞাপন

বিএনপি যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল রাজধানীর হলিফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে কর্মসূচি পালনকালে পুলিশের সঙ্গে সংঘর্ষে তিনি আহত হয়েছিলেন।

এ ছাড়া গাইবান্ধা জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও জি নাইন সদস্য খন্দকার আহাদ আহমেদ ইউনাইটেড হাসপাতালের কোভিড আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন