বিজ্ঞাপন

‘চেহরে’-তে কয়েক সেকেন্ডের জন্য দেখা মিলল রিয়ার

March 18, 2021 | 4:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রিতে তখনও তিনি একজন উঠতি অভিনেত্রী। জোর গলায় বলার মতো তেমন কোন ছবি ছিলনা তার। বরঞ্চ সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেই তাকে জানতো সবাই। কিন্তু তা সত্বেও অমিতাভ বচ্চন, ইমরান হাসমির মতো তারকাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলেন সাম্প্রতিক সময়ে বলিউডের সর্বাধিক আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ছবির নাম ‘চেহরে’।

বিজ্ঞাপন

২০১৯ সালের ১০ মে শুরু হয়েছিল ‘চেহরে’ ছবির শুটিং। কিন্তু ২০২০ সালের জুন মাসের ১৪ তারিখের পর থেকেই সমস্ত কিছু পালটে যায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রায় গোটা বলিউডের ভিত নাড়িয়ে দিয়েছিল। আর তাতে সবচেয়ে বেশি প্রভাব পড়েছে রিয়ার জীবনে। জেলে যেতে হয়েছে রিয়াকে। বম্বে হাই কোর্ট তাকে জামিন দিলেও সেই সিদ্ধান্তের বিরুদ্ধে আবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এমন পরিস্থিতিতে শুরু থেকেই ‘চেহরে’র প্রচারে এড়িয়ে যাওয়া হচ্ছিল রিয়াকে। পোস্টার থেকে টিজার, কোথাও অভিনেত্রীর দেখা মেলেনি। অবশেষে ট্রেলারে দেখা মিলল অভিনেত্রীর। কিন্তু তা কয়েক সেকেন্ডের জন্যই।

বিজ্ঞাপন

রুমি জাফরির পরিচালনায় ‘চেহরে’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি। সাইকোলজিক্যাল এই থ্রিলারে অন্যান্য চরিত্রে রয়েছেন অন্নু কাপুর, রঘুবীর যাদব, ক্রিস্টাল ডি’স্যুজা, রঘুবীর যাদব, সিদ্ধান্ত কাপুর এবং ধৃতিমান চট্টোপাধ্যায়। ছবিতে নেহা ভরদ্বাজের চরিত্রে অভিনয় করেছেন রিয়া। কিন্তু কেন রিয়াকে পোস্টার, টিজার এবং প্রচার পর্ব থেকে দূরে রাখা হচ্ছে। ট্রেলারেও তার উপস্থিতি খুবই সামান্য। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা বলেই কি এই সিদ্ধান্ত? ভারতীয় সংবাদমাধ্যমের করা এমন প্রশ্নের উত্তরে ছবি প্রযোজক আনন্দ পণ্ডিত জানিয়েছিলেন, তিনি এই বিষয় নিয়ে এখনই কিছু বলতে চান না। উপযুক্ত সময় হলেই প্রশ্নের উত্তর দেবেন। সেই ‘উপযুক্ত সময়’ ৯ এপ্রিল ছবির মুক্তির আগেই আসবে বলে আশা অনুরাগীদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন