সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শুক্রবার ‘পাষাণ’ দেখবে বাংলাদেশ

মার্চ ২২, ২০১৮ | ৪:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্টে করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ওম-মিম জুটির পাষাণ মুক্তি পাচ্ছে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি)। সারা দেশে ১০৬টি সিনেমা হলে ছবিটি দেখার সুযোগ পাবেন দর্শকরা। জাজ মাল্টিমিডিয়ার অর্থায়নে ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির।

সৈকত নাসিরকে দর্শকরা চেনে ‘দেশা’ সিনেমাটির মাধ্যমে। বাংলা চলচ্চিত্রের জন্য মাইলস্টোন হয়ে ওঠা এই ছবিটি দর্শক-সমালোচক দুটি পক্ষই বেশ সাদরে গ্রহণ করেছে। সিনেমাটি ব্যবসাও করেছে দারুণ।

এই ছবির পর সৈকত নাসির নির্মাণ করেছিলেন ‘হিরো ৪২০’ নামের যৌথ প্রযোজনার একটি ছবি। নানা কারণে আলোচিত হয়েছিল সেটিও। তবে তার সর্বশেষ সিনেমা ‘পাষাণ’ আলোচনায় এসেছে ধুন্ধুমার মারপিটের কল্যানে।

বিজ্ঞাপন

পাষাণের ট্রেইলারে যে পরিমাণ সহিংসতা দেখানো হয়েছে, এর আগে কোন বাংলা সিনেমার ট্রেলারেই এতোটা সহিংসতা দেখানো হয়নি। ওম ও মিশার কথা চালাচালিও উপভোগ করেছে দর্শকেরা। ছবিটির ট্রেইলার দেখে ভক্তদের মন্তব্য ছিলো ‘পাষাণ’ সত্যিই পাষাণ!

ছবিটি নিয়ে দারুণ আশাবাদী সৈকত নাসির। সারাবাংলাকে এই পরিচালক বলেন, ‘পাষাণ আমজনতার ছবি। নির্মাণে কিছুটা তামিল ধাঁচের এই ছবিটি সবাই বেশ পছন্দ করবে বলেই আমার বিশ্বাস।’

পাষাণ ছবিতেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ওপার বাংলার ওম এবং বাংলাদেশের মিম। ওম এবং মিমের অভিনয় নিয়ে খুশি সৈকত নাসির। দুজনের তুমুল প্রসংশাও করেছেন তিনি। তার মতে ছবিটির জন্য নিজেদের বারবার ভেঙেছেন তারকাদ্বয়। তবে সৈকত নাসির সবচেয়ে বেশি খুশি ‘পাষাণ’ ছবির চিত্রনাট্যের পরিপূর্ণ বাস্তবায়নে। সাধারণ গল্পের অসাধারণ উপস্থাপনের কারণেই ছবিটি স্বপ্ন দেখাচ্ছে তাকে।

২০১৬ সালে কাজ শুরু হওয়া ছবিটিতে ওম ও মিম ছাড়াও আরও অভিনয় করেছেন বিপাশা কবির, মিজু আহমেদ, শিমুল খানসহ অনেকে। এখানে একটি আইটেম গানসহ বেশ কিছু শ্রুতিমধুর গান রয়েছে দর্শকদের জন্য। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, কলকাতার আকাশ।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন