বিজ্ঞাপন

৬ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘গন্তব্য’

March 19, 2021 | 2:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে অরণ্য পলাশ নির্মাণ করেছেন ‘গন্তব্য’। বিভিন্ন ইস্যুতে একাধিকবার আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল সিনেমাটি। বিভিন্ন কারণে প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিল এর মুক্তি। তবে সব বাধা পেরিয়ে ছবিটি মুক্তি পেয়েছে। চলছে ৬টি হলে।

বিজ্ঞাপন

যে সকল হলে ছবিটি চলছে— স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত স্কয়ার), ব্লকবাস্টার (ঢাকা), রাজু (ঈশ্বরদী), রাজিয়া (নাগরপুর) এবং পূর্বাশা (শান্তাহার)।

ছবিটির প্রযোজক জানিয়েছেন, গত ১৭ মার্চ ‘গন্তব্য’-এর ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হয়। আগামী ২৬ মার্চ দেশের আরও কয়েকটি টেলিভিশনে সিনেমাটি প্রচারের পরিকল্পনা আছে। তারপর সাব-টাইটেল যুক্ত করে চলচ্চিত্র উৎসব এবং ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা রয়েছে।

সুইট চিলি ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছিল সিনেমাটি। তারপর এটির মালিকানা স্বত্ব কিনে নিয়েছে কানাডা ও বাংলাদেশভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান ‘আনোয়ার আজাদ ফিল্মস’। যার কর্ণধার আনোয়ার আজাদ।

বিজ্ঞাপন

সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছিল অনেক আগেই। ‘গন্তব্য’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, আইরিন, এলিনা শাম্মী, আমান রেজা, আফফান মিতুল, মাসুম আজিজ, জয়ন্ত চট্টোপাধ্যায়, কাজী রাজু, কাজী শিলা প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন