বিজ্ঞাপন

জনসেবার স্বীকৃতি, সোনু সুদকে বিমান উৎসর্গ

March 20, 2021 | 7:47 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড অভিনেতা সোনু সুদ মানেই সাহায্যের হাত। ভারতের করোনাকালিন লকডাউন পরিস্থিতিতে বিভিন্ন জায়গায় আটকে পড়া শ্রমিকদের নিরাপদে বাড়ি ফেরানো থেকে শুরু করে করোনাযোদ্ধাদের পিপিই কিট দান, অভাবী-মেধাবী পড়ুয়াদের পড়াশোনার ভার নেওয়া – জনসেবক সোনু সুদের কাজের তালিকা অনেক দীর্ঘ। যতটুকু জানা যায়, তার চেয়ে ঢের বেশি অজানা। কারণ, সেলুলয়েডের বাইরে বলিউড অভিনেতা নিজের কাজকে সেভাবে প্রচারের আলোয় আসতে দেন না।

বিজ্ঞাপন

জনসেবার স্বীকৃতি, সোনু সুদকে বিমান উৎসর্গ

করোনা পরিস্থিতিতে যেভাবে নিঃশব্দে জনসেবায় এগিয়ে এসেছেন, তাতে বলিউড অভিনেতা সোনু সুদ পর্দার বাইরে ঠিক কেমন চরিত্র, তা বুঝে গিয়েছেন সবাই। এবার তার জনপ্রিয়তার মুকুটে যুক্ত হল আরও একটি পালক। এবার তার অবদানকে স্বীকৃতি দিতে একটি বিশেষ বিমান উৎসর্গ করল ভারতের বিমান সেবা দানকারী প্রতিষ্ঠান ‘স্পাইসজেট’। সেই বিমানে আঁকা সোনু সুদের মুখ! তাতে লেখা রয়েছে, ‘এ স্যালুট টু দ্য সেভিয়ার সোনু সুদ’।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে ‘স্পাইসজেট’-এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর অজয় সিং জানিয়েছেন, ‘করোনাকালিন মহামারির সময়ে সোনু সুদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। তার নিঃস্বার্থ প্রচেষ্টাকে সম্মান জানিয়ে এই বিশেষ ছবি। এই সময়ে যেভাবে তিনি লক্ষ লক্ষ মানুষকে সাহায্য করেছেন, সেজন্য তাকে ধন্যবাদ জানাতে চাই।’

জনসেবার স্বীকৃতি, সোনু সুদকে বিমান উৎসর্গ

বিজ্ঞাপন

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সোনু সুদ নিজেও ওই বিমানের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘মনে পড়ে যাচ্ছে পাঞ্জাবের মোগা থেকে মুম্বাইয়ের অসংরক্ষিত টিকিট নিয়ে যাত্রার কথা। মা-বাবাকে খুব মিস করছি।’

প্রসঙ্গত, কয়েক মাস আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসীহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব দাবি করতে চান না তিনি। আর এসব কারনেই ক্রমেই বেড়েছে তার প্রতি মানুষের মুগ্ধতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন