বিজ্ঞাপন

‘আমার ধারণা আকরাম ভাই লেটারটা পড়েনওনি’

March 20, 2021 | 11:22 pm

স্পোর্টস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ চলাকালীনই জানা গেল আসন্ন নিউজিল্যান্ড সিরিজে ছুটিতে থাকবেন সাকিব আল হাসান। অবশ্য সেখানে সাকিবের ইনজুরি সমস্যটাও বড় ভূমিকা রেখেছে। তবে সমালোচনা শুরু হয় তখনই যখন জানা গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব। এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে ছুটি প্রার্থনা করেন সাকিব।

বিজ্ঞাপন

আর এখানেই অভিযোগ সাকিব আল হাসানের। ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে একটি চিঠি দিয়েছিলেন সাকিব আর সেই চিঠিটাই বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান পড়েও দেখেননি।

সাকিব আল হাসান যে আসন্ন নিউজিল্যান্ড সিরিজ আর শ্রীলঙ্কার বিপক্ষের সিরিজ থেকেও ছুটি নিচ্ছেন তা সর্বপ্রথম জানিয়েছিলেন বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। আর সাকিবের এমন সিদ্ধান্তের পরেই ক্রিকেটারদের ছুটি নিয়ে কিছুটা নড়েচড়ে বসে বিসিবি।

শনিবার (২০ মার্চ) বাংলাদেশের ক্রিকেটভিত্তিক স্বনামধন্য সংবাদমাধ্যম ক্রিকফ্রেঞ্জির আয়োজনে বিশেষ সাক্ষাৎকারে এসেছিলেন সাকিব আল হাসান। সেখানে নানান ক্রিকেটীয় কথা বার্তার সঙ্গে সাকিব আল হাসান জানান তার ছুটি নেওয়ার ঘটনাটিও। জানান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করার জন্যই আপাতত ছুটি নিচ্ছেন তিনি। আর তিনি এও জানিয়েছেন যে টেস্ট খেলা নিয়ে তার অনীহা নেই, এই সময়ে যদি টেস্ট না হয়ে অন্য কোনো সিরিজও থাকতো তখনও তিনি ছুটি নিতেন। যা তিনি বিসিবি বরাবর পাঠানো চিঠিতেও উল্লেখ করেছেন।

বিজ্ঞাপন

সাকিবের অভিযোগটা এখানেই, তার চিঠিটা পড়েও দেখেননি বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। সাকিব বলেন, ‘আমার ধারণা আমি যে লেটারটা দিয়েছি সেটা আকরাম ভাই ঠিকমতো পড়েনওনি। বারবার যে আকরাম ভাই বলছে যে আমি টেস্ট খেলতে চাই না, আমার দেয়া চিঠিতে এমনটা কোথাও লিখিনি। ‘আমি টেস্টের কথা বলিনি। আমি চিঠিতে লিখেছি যে আমি এই সময়ে আইপিএল খেলতে চাই। সেসময় টেস্ট না থেকে অন্যকিছুও থাকতে পারত।’

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন