বিজ্ঞাপন

সেলিম মাহমুদের মায়ের মৃত্যুতে শেখ হাসিনার শোক

March 21, 2021 | 12:43 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক, বিশিষ্ট গবেষক ড. সেলিম মাহমুদের মাতা শাহজাদী বেগম রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (২০ মার্চ) রাত নয়টা ২৫ মিনিটের দিকে রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি চার ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার বড় ছেলে সিনিয়র জেলা জজ আ ন ম জাহাঙ্গীর আলম, ছোট ছেলে সালাউদ্দীন সুমন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করছেন।

মরহুমার আত্মার শান্তির মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

মরহুমার প্রথম নামাজে জানাজা সকাল সাড়ে ৮ টায় শাহজাহানপুর সরকারি অফিসার্স কোয়ার্টার জামে মসজিদে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা বাদ জোহর চাঁদপুর কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরহুমাকে বাদ আসর স্বামীর কবরের পাশে দাফন করা করা হবে।

সারাবাংলা/এনআর/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন